1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

“গল্পকথায় নরসিংদী” ফেইসবুক গ্রুপ ও বন্ধুমহল এর উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৮ ডিসেম্বর, ২০১৯
  • ৯২৪ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
বুধবার,১৮ ডিসেম্বর ২০১৯: “গল্পকথায় নরসিংদী” ফেইসবুক গ্রুপ কর্তৃক আয়োজিত ও বন্ধুমহল এর উদ্যোগে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। গত ১৫ ই ডিসেম্বর লালমনিরহাটের মোঘলহাট,ফুলগাছ গ্রামে এ কর্মসূচী পালন করা হয়।
এইসময় উপস্থিত ছিলেন মোঘলহাট ইউনিয়নে ফুলগাছ গ্রামের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য জনাব মোহাম্মদ মতিউল ইসলাম লিটন,ফুলগাছ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী খন্দকার ওয়াজেদ,জসীম খন্দকার, খিরত চন্দ্র,রাকিবুল ইসলাম রাকিব,রাব্বি, লিমন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা।
“গল্পকথায় নরসিংদী” গ্রুপ এডমিন ও মানবতার নিবেদিত প্রাণ সাহাদ হাসান সুমন,মোঃ মাসুদ রানা,মোঃ জুয়েল, তানজির শেখ সহ গ্রুপের ৬জনের একটি টিম উপস্থিত ছিলেন। দেশে-বিদেশে অবস্থানরত সকল শুভাকাঙ্ক্ষীদের আর্থিক, মানসিক ও সার্বিক সহযোগিতায় অসহায় ও দুঃস্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি সম্পন্ন করেছে এই সামাজিক যোগাযোগ মাধ্যমের এই ফেসবুক গ্রুপের একঝাক প্রাণবন্ত তরুন।
লালমনিরহাটের বিশিষ্ট বেক্তিদের মতে, সকলের আন্তরিক সহযোগিতায় কিছুসংখ্যক শীতার্তদের শরীরে একটু উষ্ণতা ছড়িয়ে দিতে পেরেছে এই বন্ধু মহল। তাদের এই মহৎ উদ্দেশ্যে ও কার্যক্রমকে অনুপ্রাণিত করবে যুবসমাজকে। “গল্পকথায় নরসিংদী” ফেসবুক গ্রুপের এডমিন সাইফুল ইসলাম বলেন, “আমরা বিশ্বাস করি ব্যক্তির সাথে সাথে সমষ্টিগত উদ্যোগ থাকলে সেবার পরিধিকে অনেক বাড়িয়ে দিতে পারব। তাই তিনি যুবসমাজ ও সমাজের বিত্তবান শ্রেণীর মানুষের কাছে আহবান করেন সম্মিলিত প্রচেষ্টায় এই গল্প কথা ফেসবুক গ্রুপের পাশে থাকতে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD