1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

দক্ষিণে মেয়র পদে মনোনয়ন নিলেন নজিবুল্লাহ হিরু

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২৭ ডিসেম্বর, ২০১৯
  • ১৫৬ পাঠক

নিউজ ডেস্ক | নরসিংদী প্রতিদিন –
শুক্রবার,২৭ ডিসেম্বর ২০১৯:
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন দলটির নবনির্বাচিত আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নজিবুল্লাহ হিরু।

শুক্রবার (২৭ ডিসেম্বর) রাজধানীর ধামমন্ডি আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে থেকে তার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন ব্যক্তিগত সহকারী অ্যাডভোকেট ওমর ফারুক।

দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র পদে আরও যারা মনোনয়ন সংগ্রহ করেছেন তার হলেন- বর্তমান মেয়র সাঈদ খোকন, ঢাকা-১০ আসনের আওয়ামী লীগের দলীয় সংসদ সদস্য শেখ ফজলে নুর তাপস, ঢাকা-৭ আসনের সাংসদ হাজী সেলিমসহ মোট ৮ জন। ফরম জমা দেওয়ার আজই শেষ দিন। বিকেল ৫টা পর্ন্ত ফরম তোলা এবং জমা দেওয়া যাবে।

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র ও কাউন্সিলর পদে দলীয় সমর্থন দেওয়ার ক্ষেত্রে জনপ্রিয়, গ্রহণযোগ্য এবং স্বচ্ছ ভাবমূর্তির বিষয়টি বিবেচনায় নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, ‘আমরা সিদ্ধান্ত নিয়েছি যারা কর্মকাণ্ডের জন্য বিতর্কিত এমন কাউকে মনোনয়ন দেবো না। বিতর্কের উর্ধ্বে যারা আছে, যাদের কোনো অপকর্মের রেকর্ড নেই, তাদের আমরা চয়েস করবো। আক্সসেক্টবল অ্যান্ড পপুলার ক্যান্ডিডেট অর্থাৎ জনগণের কাছে জনপ্রিয় ও গ্রহণযোগ্য-এই ধরনের প্রার্থী মনোনয়ন দেয়ার জন্য আমাদের বোর্ড বসবে এবং সর্বাত্মকভাবে আমাদের নেত্রীরও মাউন্ড সেট, ক্লিন ইমেজের প্রার্থীকে মনোনয়ন দেওয়া।’

আগামী ৩০ জানুয়ারি (বৃহস্পতিবার) ঢাকা উত্তর (ডিএনসিসি) ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচন অনুষ্ঠিত হবে। পুরো নির্বাচন অনুষ্ঠিত হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)। ওইদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD