1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে রুমা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০
  • ২০৮ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
বৃহস্পতিবার, ০২ জানুয়ারী ২০১৯: নরসিংদীতে স্বামীর দেয়া আগুনে পুড়ে নিহত খাদিজা আক্তার রুমার হত্যাকান্ডে জড়িতদের বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০২ জানুয়ারি) সকালে বিভিন্ন নারী সংগঠন,এলাকাবাসী ও নিহতের স্বজনরা নরসিংদীর ডিসি রোড এলাকায় এ মানববন্ধন কর্মসূচি পালন করেন। ঘাতক স্বামী, শ্বশুর ও অন্যান্য অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন এলাকাবাসী, নিহতের স্বজন ও নারী সংগঠনের নেতৃবৃন্দ। সেইসাথে অপরাধীরা যেন আইনের কোন ফাঁকে বেরিয়ে যেতে না পারে সে ব্যাপারে ও প্রশাসনের সহযোগিতা কামনা করেন তারা।
উল্লেখ্য, গত ১৬ ডিসেম্বর সদর উপজেলার মাধবদীতে স্বামীর দেয়া কেরোসিনে আগুনে দগ্ধ হয়ে পাঁচদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান খাদিজা আক্তার রুমা। নিহত রুমা নরসিংদী সদর উপজেলার শিলমান্দী গ্রামের কাজল মিয়ার মেয়ে।
নিহত রুমার বাবা কাজল মিয়া জানান, প্রায় দেড় বছর আগে বিপ্লবের সঙ্গে রুমার বিয়ে দেওয়া হয়। তাদের সংসারে আরিশা নামে সাত মাসের একটি ফুটফুটে কন্যা শিশুও রয়েছে। দীর্ঘদিন ধরে রুমাকে তিন লাখ টাকার জন্য নির্যাতন করে আসছে তার স্বামী বিপ্লব ও তার পরিবারের লোকজন। যৌতুকের তিন লাখ টাকার জন্যই পূর্ব পরিকল্পিতভাবে রুমার শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে তাকে হত্যা করা হয়েছে বলেও তিনি দাবি করেন।
তবে বিপ্লবের পরিবারের লোকজন রুমার গায়ে আগুন ধরিয়ে দেওয়ার কথা অস্বীকার করে বলেন, ঘটনার দিন রুমা নিজেই তার শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে।
মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান জানিয়েছেন, এ ঘটনায় গৃহবধূর বাবা কাজল মিয়া বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। এরইমধ্যে এ ঘটনায় স্বামী বিপ্লব ও শ্বশুর দুলা মিয়াকে গ্রেফতার করা হয়েছে। দুইজনই কারাগারে রয়েছেন। মামলাটি তদন্তাধীন রয়েছে বলে ও জানান তিনি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD