1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

চ্যানেল আই প্রকৃতি মেলা উপলক্ষে নরসিংদীতে আলোচনা সভা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
  • ১৭৭ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
শুক্রবার, ০৩ জানুয়ারী ২০২০ :
“সুন্দর প্রকৃতিতে গড়ি সুস্থ জীবন” এই স্লোগানকে সামনে রেখে চ্যানেল আই প্রকৃতি মেলা-২০২০ উপলক্ষে নরসিংদীতে আলোচনা সভা করা হয়েছে। শুক্রবার (৩ জানুয়ারি) বিকালে নরসিংদী প্রেসক্লাব মিলনায়তনে প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের উদ্যোগে এই আলোচনা সভা করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস। চ্যানেল আই এর জেলা প্রতিনিধি সুমন রায়ের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, নরসিংদী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি, নরসিংদী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক নিবারন রায়, দৈনিক সমকালের জেলা প্রতিনিধি নূরুল ইসলাম,মাধবদী থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার শাহিন, পলাশ উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি নূরে আলম রনি প্রমূখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, নরসিংদী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সেলিম মিয়া, দ্য ইন্ডিপেন্ডেন্ট এর জেলা প্রতিনিধি মাহবুবুল আলম, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার আশিকুর রহমান পিয়াল, দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি প্রণব কুমার দেবনাথ, পলাশ উপজেলা রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি জাহিদুল ইসলাম, দৈনিক প্রতিদিনের সংবাদ এর পলাশ উপজেলা প্রতিনিধি আল আমিন মিয়া, দৈনিক গ্রামীণ দর্পণের স্টাফ রিপোর্টার তৌহিদুর রহমান মিঠুন, নরসিংদী প্রতিদিন এর সহ-সম্পাদক সাব্বির হোসেন, সাংবাদিক নজরুল ইসলাম, ব্যবসায়ী সাজু ভূইয়া ও আমিনুলসহ আরো অনেকে।

এসময় বক্তারা বলেন, আমাদের পরিবেশ ও প্রকৃতি বাঁচাতে আমাদেরকে আরো সচেতন হতে হবে। পাশাপাশি অন্যদেরও সচেতন করতে হবে। চ্যানেল আই প্রকৃতি মেলার মাধ্যমে মানুষ প্রকৃতি সম্পর্কে আরো সচেতন হবে। তাদের এই উদ্যোগকে আমরা সাধুবাদ জানাই।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD