1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পেট্রোলবোমা বাহিনীর নেতা ফখরুল: হাছান

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
  • ১৪২ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
শুক্রবার, ০৩ জানুয়ারী ২০১৯ :
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে পেট্রোলবোমা বাহিনীর নেতা বলে আখ্যা দিলেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেন, বিএনপি সন্ত্রাসীদের দল। আর ফখরুল ইসলাম আলমগীর সাহেব তাদের নেতা।
সন্ত্রাসী পরিবেষ্টিত মির্জা ফখরুল ইসলাম নিজেই পেট্রোলবোমা বাহিনীর নেতা।

শুক্রবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকার রমনায় ইঞ্জিনিয়ারস ইন্সটিটিউশন মিলনায়তনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় হিসাব বিজ্ঞান বিভাগের প্রীতি সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

হাছান মাহমুদ বলেন, ‘২০১৩, ১৪, ১৫ সালে বিএনপি ঘুমন্ত বাসযাত্রী, থেমে থাকা ট্রাকের ঘুমন্ত চালক, স্কুলগামী শিশু-কিশোরদের পেট্রোলবোমা নিক্ষেপ করে পুড়িয়ে হত্যা করেছে। ২০১৮ সালের নির্বাচনেও তারা নিজেদের কার্যালয়ে লাঠিসোঁটা নিয়ে হাজির হয়েছিল। কয়েকদিন আগেও বিএনপির সন্ত্রাসীরা হাইকোর্টের সামনে মোটরসাইকেলে আগুন দেয়, ভাঙচুর করে, বগুড়ায় শহীদ মিনার জুতা নিয়ে উঠতে বাধা দেওয়ায় পুলিশের ওপর ছাত্রদল হামলা করেছে।’

আসন্ন ঢাকার দুই সিটি করপোরেশন নিয়ে বিএনপির নানা অভিযোগ নিয়ে সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, ‘নির্বাচন নিয়ে আওয়ামী লীগকে ইঙ্গিত করে বিএনপি যে সব অভিযোগ করছে তা সম্পূর্ণ ভিত্তিহীন ও হাস্যকরও বটে। কারণ সিটি করপোরেশন নির্বাচন সম্পূর্ণভাবে নির্বাচন কমিশনের অধীনে অনুষ্ঠিত হবে, এখানে সরকারের কোন এখতিয়ার নেই। নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে নির্বাচনী এলাকার নির্বাচনের সাথে সংশ্লিষ্ট সকল সরকারি কর্মচারীদের চাকরি নির্বাচন কমিশনের হাতে ন্যস্ত হয়। তাই সরকার কিংবা আওয়ামী লীগের দিকে বিএনপি নেতারা যেসব অভিযোগ তুলছে তা সম্পূর্ণভাবে উদ্দেশ্যমূলক।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তার বক্তব্যে আরও বলেন, ‘নির্বাচনে জয়ী হওয়া নয়, বরং নির্বাচনকে বিতর্কিত করাই বিএনপির প্রধান উদ্দেশ্য। মির্জা ফখরুলসহ বিএনপির নেতাদের বিভিন্ন বক্তব্যেই তা প্রতীয়মান হচ্ছে। গত জাতীয় নির্বাচনেও দেখা গেছে বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্যেই নির্বাচনে অংশগ্রহণ করেছিল। এবারো তারা সিটি করপোরেশন নির্বাচন নিয়ে প্রথম থেকেই বিভিন্ন অভিযোগ তুলে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চাইছে।’

এর আগে চবি হিসাব বিজ্ঞান বিভাগের প্রীতি সম্মেলনে মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে যে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠ হয়েছে, তা আজ সব সূচকে পাকিস্তানকে এবং অনেক্ষেত্রে ভারতকেও পেছনে ফেলেছে।

সমিতির সভাপতি ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় হিসাব বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. সুলতান আহমেদের সভাপতিত্বে সমিতির সাধারণ সম্পাদক মুখতার আহমেদ, সম্মেলন আহবায়ক মোহাম্মদ তোফাজ্জল আলী তফু, সদস্য সচিব অধ্যাপক ড. সাইফ উদ্দিন আহমেদ চৌধুরী সম্মেলনে বক্তৃতা করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD