1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে পুলিশি অভিযানে চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার ,স্বর্নালঙ্কার ও মোবাইল ফোন উদ্ধার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৯ জানুয়ারী, ২০২০
  • ১৬৯ পাঠক

স্টাফ রিপোর্টর। নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার ০৯ জানুয়ারী ২০২০:
নরসিংদীতে পুলিশি অভিযানে চোর চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে নরসিংদী সদর মডেল থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৩ লক্ষ টাকা মূল্যের চোরাই ৫ ভরি স্বর্নালঙ্কার ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।
আজ বৃহস্পতিবার দুপুরে নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দুজ্জামান এ তথ্য জানান।
আসামীরা হলো: ১। বানিয়াছল এলাকার সোলেমান মিয়ার ছেলে আল আমিন @ চোর আলামিন (২০), ২। আবুল কাশেম মিয়ার ছেলে মামুন@ মায়া মামুন (২৮), ৩।মৃত তাজুল ইসলাম এর ছেলে সবুজ মিয়া (২৫)।
পুলিশ জানিয়েছে, গত সোমবার রাতে পৌর শহরের পশ্চিমকান্দা পাড়া এলাকায় দীলীপ সাহার বাড়ির ভাড়াটিয়া স্বর্নকার প্রনব রায়ের বাসায় দুধর্ষ চুরি হয়। ওই সময় চোর চক্র জানালার গ্রীল কেটে বাসার ভেতরে প্রবেশ করে। পরে ঘরের আলমিরা ভেঙ্গে নগদ টাকা,স্বর্নালঙ্কার ও মোবাইল ফোন সহ মূল্যবান জিনিসপত্র লুট করে নেয়। খবর পেয়ে সদর মডেল থানার ওসি তদন্ত আতাউর রহমান সহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরির্দন করেন। এঘটনায় ওই দিন রাতেই ক্ষতিগ্রস্ত গৃহকর্তা প্রনব রায় বাদি হয়ে অজ্ঞাত নামা আসামী করে সদর মডেল থানায় মামলা দায়ের করেন। এরই জের ধরে ওসি সৈয়দুজ্জামান,ওসি (তদন্ত) আতাউর রহমান ও ওসি (অপারেশন) তোফাজ্জল হোসেন ও এস আই মনিরুজ্জামানের নেতৃত্বে তদন্তে নামে পুলিশ। এরই ধারাবাহিকতায় বুধবার (৮ জানুয়ারী) রাতে বানিয়াছল এলাকা থেকে মামুন নামে একজনকে আটক করে। পরে তার দেয়া তথ্য মতে আলামিন ও সবুজকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিত্বে চোরাইকৃত ০২টি মোবাইল সেট, ০১ জোড়া স্বর্নের বালা, ০১টি স্বর্নের হাড়, ০১টি স্বর্নের টিকলী ও ০৩টি স্বর্নের কানের দুল উদ্ধার করা হয়। আরো মালামাল উদ্ধারের জন্য অভিযান অব্যহত আছে। 

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, অপরাধ করে পার পাওয়ার কোন সুযোগ নেই। চুরি মামলা রজুর ২৪ ঘন্টার মধ্যে তিন চোর সহ স্বর্নালঙ্কার ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। ওসি আরো বলেন জেলার আইন শৃঙ্খলা নিয়ন্ত্রনে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার স্যারের নির্দেশে জেলা ব্যাপি শুদ্ধি অভিযান চলছে। ইতিমধ্যেই সকল ধরনের অপরাধ সহনিয় পর্যায়ে চলে আসছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD