1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:১৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে সাবেক ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন’র ১২তম মৃত্যুবার্ষিকী পালন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০
  • ১৯৮ পাঠক

মোমেন খান | নরসিংদী প্রতিদিন –
বুধবার, ১৫ জানুয়ারি ২০২০ :
যথাযোগ্য মর্যাদায় নরসিংদীর শিবপুরে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম আনোয়ার হোসেন ভূইয়ার ১২তম মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে। সকাল থেকেই নরসিংদী জেলা ও শিবপুর উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের পক্ষ থেকে মরহুম আনোয়ার হোসেনের কবরে পুষ্পস্তবক অর্পণ করেন। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে মরহুমের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।
মৃত্যু বার্ষিকী উপলক্ষে মরহুম আনোয়ার হোসেন ভূইয়া স্মৃতি সংসদের উদ্যোগে ১৫ জানুয়ারি বুধবার দুপুরে সৃষ্টিঘর এলাকায় মরহুমের নিজ বাড়িতে আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আয়োজন করা হয়।
আনোয়ার হোসেন ভূইয়া স্মৃতি সংসদ এর সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যাবসায়ী আমান উল্লাহ্ আমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনুর রশীদ খান। অনুষ্ঠান উদ্বোধন করেন শিবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভুইয়া রাখিল
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রফেসার আব্দুল খালেক, যোশর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রাসেল আহামেদ, যোশর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল হেকিম, যোশর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, ইউনিয়ন ছাত্র লীগের আহবায়ক ঝিনুক, যুগ্ম আহবায়ক সাখাওয়াত হোসেন সহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ পরিবারের সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
জনপ্রিয় ও মেধাবী ছাত্র নেতা মরহুম আনোয়ার হোসেন ভূইয়া ২০০৮ সালের ১৫ জানুয়ারি বিরল রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD