1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে বাস-প্রাইভেটকার সংঘর্ষ : নিহত ১

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৭ জানুয়ারী, ২০২০
  • ১৭৮ পাঠক

মোমেন খান | নরসিংদী প্রতিদিন –
শুক্রবার, ১৭ জানুয়ারি ২০২০ :
নরসিংদীর শিবপুরে যাত্রীবাহী বাসের চাপায় প্রাইভেটকারের চালক নিহত হয়েছেন। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন একই পরিবারের ৪ জন সবাই প্রাইভেটকারটির যাত্রী। শুক্রবার বিকেলে শিবপুরের ঢাকা-সিলেট মহাসড়কের চৈতন্যা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত উজ্জ্বল মিয়া (৩৫)কিশোরগঞ্জ জেলার হোসেনপুর এলাকার মফিজ উদ্দীনের ছেলে। তিনি দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটির চালক ছিলেন।

এই ঘটনায় আহতরা হলেন, শিবপুরের যশোর ইউনিয়নের শরীফপুর গ্রামের হাসান আলীর ছেলে আবদুল আজিজ (৫০), হযরত আলীর ছেলে সালাউদ্দিন (৫৪) ও তার স্ত্রী সুলতানা বেগম (৪০) এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের উপসচিব আলমগীর হোসেনের ছেলে মাশরাফি (২২)। আহতদের সবাই একই পরিবারের সদস্য।

আবদুল আওয়াল নামের আহত পরিবারটির একজন সদস্য জানান, রায়পুরার আদিয়াবাদে মেয়ের জামাইয়ের বাড়িতে দাওয়াত খেতে গিয়েছিলেন সালাউদ্দিন ও তার পরিবারের ৭ সদস্য। ওই প্রাইভেটকারে করে নিজবাড়িতে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটলো।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, যাত্রীবাহী প্রাইভেটকারটি চৈতন্যা বাসস্ট্যান্ড এলাকায় মহাসড়ক পার হচ্ছিল। এ সময় কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী যাতায়াত পরিবহনের একটি বাস প্রাইভেটকারটিকে চাপা দেয়। এই সময় প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এই ঘটনায় আহত ৫ জনকে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রাইভেটকারটির চালক উজ্জ্বল মিয়ার মৃত্যু হয়।

নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা এ এন এম মিজানুর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় আহত পাঁচজনকে আমরা চিকিৎসা দিয়েছি। এর মধ্যে উজ্জ্বল নামের একজনের মৃত্যু হয়েছে। আশংকাজনক অবস্থায় একজনসহ আহত ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জায়েদুল হক জানান, অসতর্ক অবস্থায় মহাসড়ক পার হতে গিয়েই এই দুর্ঘটনা ঘটলো। ঘাতক বাস ও দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাইভেটকারটি আটক করা হয়েছে। তবে বাসের চালক ঘটনার পরই পালিয়ে গেছেন। নিহতের লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD