1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে ‘যাত্রাপথ সংগঠন’র ৫ম বর্ষপূর্তি উদযাপন ও মিলনমেলা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ২৪৭ পাঠক

মোঃ নাহিদ প্রধান | নরসিংদী প্রতিদিন – শুক্রবার, ৩১ই জানুয়ারী ২০২০ ইং : নরসিংদীতে 'যাত্রাপথ সংগঠন' এর ৫ম বর্ষপূর্তি উদযাপন ও মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে । বুধবার (২৯ই জানুয়ারী) সকাল ১০ টায় ঘোড়াদিয়ার সাকুর ঘাট স্বপ্নডিঙ্গা (আবেদ প্যালেস) প্রাঙ্গণে যাত্রাপথ সংগঠন এর ৫ম বর্ষপূর্তি উদযাপন ও মিলনমেলা অনুষ্ঠিত হয় । এসময় কুরআন তেলাওয়াত এবং জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানিকতা হয় । 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তফা মিয়া, নরসিংদী ইন্ডিপেনডেন্ট কলেজ এর অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা,আবেদ টেক্সটাইল এর পরিচালক মাহবুবুর রহমান মনির প্রমুখ । এসময় যাত্রাপথ সংগঠনের কেন্দ্রীয় সভাপতি তৌফিকুল ইসলাম সোহাগ বক্তব্যে বলেন, যাত্রাপথ ও সকল সেচ্ছাসেবীদের দীর্ঘ আয়ু কামনা করছি, যেভাবে আপনারা বিগত দিনে আমাদের পাশে ছিলেন বাকি দিনগুলোতেও আমাদের পথচলায় পাশে থাকবেন। 

এ অনুষ্ঠানে সুবিধাবঞ্চিত ২৫ জন স্কুলের বাচ্চাদের স্কুল ব্যাগ ও এতিমবাচ্চাদের ৫ টি কুরআন শরীফ বিতরন এবং ৫ম বর্ষপূর্তি উদযাপন মিলনমেলায় অংশগ্রহণকৃত নরসিংদী জেলার ২০টি সামাজিক সংগঠনকে সম্মাননা স্মারক প্রদান । তাছাড়া যাত্রাপথ ঢাকা, দিনাজপুর শাখা, রাজশাহী, রংপুর জোনের কো-অর্ডিনেটর ইমাম হোসেন কে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয় । এসময় অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন যাত্রাপথ সংগঠনের সেচ্ছাসেবী মাহমুদুল হাসান ও সাদিয়া ইতি । অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন যাত্রাপথ সংগঠনের সাধারণ সম্পাদক ইফাত হক ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD