1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে ক্বওমী ব্লাড ডোনার পরিষদের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ৩২৫ পাঠক

মোঃ নাহিদ প্রধান | নরসিংদী প্রতিদিন – শুক্রবার, ৩১জানুয়ারি ২০২০ : আন্তর্জাতিক কুরআন তিলাওয়াত সংস্থা (ইক্বরা) নরসিংদী জেলা এর উদ্যোগে আন্তর্জাতিক ক্বেরাত সম্মেলন উপলক্ষে রক্তের বিষয়ে গনসচেতনতা ও রক্তদানের লক্ষ্যে নরসিংদী জেলা ক্বওমী ব্লাড ডোনার পরিষদ এর উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ই জানুয়ারি) বিকাল ৩ টায় সাটিরপাড়া কে.কে ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ মাঠে নরসিংদী জেলা ক্বওমী ব্লাড ডোনার পরিষদ এর সভাপতি ও দৈনিক খোলা কাগজ পাঠক ফোরাম নরসিংদী জেলার সাহিত্য বিষয়ক সম্পাদক মুফতি রবিউল্লাহ সায়েম এর সভাপতিত্বে ক্যাম্পিন অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন চরাঞ্চল ব্লাড ডোনার ক্লাব এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন স্বাধীন,গুড লাইফ হিউম্যান সার্ভিস এর প্রতিষ্ঠাতা ও দৈনিক খোলা কাগজ পাঠক ফোরাম নরসিংদী জেলার সিনিয়র সহ-সভাপতি তুশার রাব্বি, হেল্প ফর হিউমিনিটি অফ বাংলাদেশ নরসিংদীর প্রতিষ্ঠাতা মাজহারুল ইসলাম প্রমুখ।

এছাড়া এসময় নরসিংদী জেলা ব্লাড ডোনার ক্লাব ও বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্যবৃন্দ ক্যাম্পিনে উপস্থিত ছিলেন। ক্যাম্পিনে শুরু থেকে শেষ পযন্ত আনুমানিক ২০০ জনের মতো বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। এসময় ক্যাম্পিনে ফুটে ওঠে মানবতা প্রেমীদের ভালবাসার চিত্র ,সাধারণ মানুষ ও আগত মুসল্লীদের ভালবাসায় সিক্ত হয় নরসিংদী জেলা ক্বওমী ব্লাড ডোনার পরিষদ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD