শুক্রবার | ৩রা জুলাই, ২০২০ ইং |

ঢাকা দক্ষিণ সিটিতে জয়ের ব্যাপারে আশাবাদী তাপস

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
শনিবার,১ ফেব্রুয়ারি ২০২০:
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন।

শনিবার (১ ফেব্রুয়ারি) ধানমন্ডিস্থ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ভোট দেয়ার পর তিনি এসব কথা বলেন।

তাপস বলেন, গত ১৮ দিন আমরা গণসংযোগ করেছি, ঢাকাবাসী স্বতঃস্ফূর্ত ও সাদরে গ্রহণ করেছে। উন্নয়নের রূপরেখা দিয়েছি, ঢাকাবাসী উন্নয়নের পক্ষে নৌকা মার্কায় তাদের রায় দিবেন। নির্বাচন একটি প্রতিযোগীতা, এতে হারজিত থাকবে। আমি জয়ের ব্যাপারে খুবই আশাবাদী। নৌকারই বিজয় হবে। এখন পর্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন হচ্ছে।

বিএনপি’র এজেন্টকে বিভিন্ন কেন্দ্র প্রবেশ করতে দেয়া হচ্ছে না জানতে চাইলে নৌকার এই প্রার্থী বলেন, আমার মনে হচ্ছে তাদের এমন সাংগঠনিক কাঠামো নেই, শক্তি নেই যে তারা এজেন্ট দিতে পারে। দিতে পারছে না, বলেই আমাদের ওপর দোষ চাপাচ্ছে।

ইভিএম প্রসঙ্গে তাপস বলেন, ইভিএমে সহজ পদ্ধতিতে ভোট দিলাম। সহজ ও আধুনিক মনে হয়েছে। গণসংযোগের সময়ও ঢাকাবাসীর মধ্যে ইভিএম নিয়ে কোনো আশঙ্কা দেখিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, গণসংযোগের সময়ও বিএনপি অভিযোগ নিয়ে ব্যস্ত ছিলো, এখনও নালিশ নিয়ে ব্যস্ত আছে। আমরা নির্বাচন ও গণসংযোগ নিয়ে ব্যস্ত ছিলাম। আমরা ঢাকাবাসীকে উন্নয়নের রূপরেখা দিয়েছি। তাদের কোনো উন্নয়নের রূপরেখা ছিলো না। তারা নির্বাচনে এসেছে আন্দোলনের কার্যক্রমের অংশ হিসেবে।

follow and like us:
0

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা