1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী মডেল থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ২২৫ পাঠক

তৌহিদুর রহমান | নরসিংদী প্রতিদিন –
শনিবার, ৮ ফেব্রুয়ারি ২০২০ : নরসিংদীতে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের লক্ষে ওপেন হাউজ ডে ও মত বিনিময় সভা করেছে নরসিংদী মডেল থানা। আজ শনিবার বিকেলে নরসিংদী মডেল থানা প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার (বিপিএম বার, পিপিএম)।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সৈয়দুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ শফিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) বেলাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহমেদ, নরসিংদী জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি ড. মশিউর রহমান মৃধা, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস ও সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি।

অনুষ্ঠানে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বলেন, মাদক, সন্ত্রাস, চুরি, ডাকাতি ও জঙ্গীবাদ নির্মূলে পুলিশ সর্বদা সচেষ্ট রয়েছে। আইন শৃঙ্খলার বিঘ্ন ঘটে এমন ঘটনা ও তথ্য পুলিশকে অবগত করার জন্য আহ্বান জানাচ্ছি। এছাড়া কোন পুলিশ কর্মকর্তা আইন বহির্ভূত কোন কাজে জড়িত হলে কিংবা অযথা কাউকে হয়রানী করলে সরাসরি আমাকে জানানোর জন্য আহবান জানাই।

এসময় অনুষ্ঠানে নরসিংদী সদর উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। ওপেন হাউস ডে তে পুলিশ সুপারকে সদরের বিভিন্ন এলাকার সমস্যার বিষয়ে অবগত করেন। এসময় পুলিশ সুপার সকলের বক্তব্য শুনে প্রতিক্রিয়া ব্যক্ত করেন এবং সমস্যা গুলোর নোট নেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD