1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদী থানা প্রেস ক্লাবকে সম্মাননায় ভূষিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৮৪ পাঠক

মো: নাহিদ প্রধান | নরসিংদী প্রতিদিন- বুধবার, ১২ ফেব্রুয়ারি ২০২০ :
বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় বিশেষ ভুমিকার জন্য সেরা সংগঠন হিসেবে মাধবদী থানা প্রেস ক্লাবকে সম্মাননায় ভূষিত করা হয়েছে। সাপ্তাহিক আমাদের আড়াইহাজার পত্রিকার সপ্তম বছরে পদার্পণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ সম্মাননা প্রদান করা হয়। বুধবার (১২ ফেব্রুয়ারি) মাধবদী থানা প্রেস ক্লাবের সভাপতি আল-আমিন সরকার ও সাধারণ সম্পাদক খন্দকার শাহিন এর হাতে সম্মাননা স্মারকটি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও দেশবরণ্যের সাংবাদিকবৃন্দ।

বর্ষপূর্তি উপলক্ষে বুধবার বেলা ১১ টায় বিশনন্দী ফেরিঘাটে মেঘনা নদীর উপর সাংবাদিকদের মিলনমেলার আয়োজন করা হয়। এতে আমাদের আড়াইহাজার পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ মাসুম বিল্লাহ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২ আসন এর সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এমপির সহধর্মিণী
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সায়মা আফরোজ ইভা। আরো উপস্থিত ছিলেন,বিশিষ্ট লেখক, কলামিস্ট ও রূপগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এবং বাংলাদেশ কবি পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক মীর আব্দুর আলীম,উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সোহাগ হোসেন,উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ উজ্জ্বল হোসেন,আড়াইহাজার পৌরসভার মেয়র আলহাজ্ব সুন্দর আলী সহ দেশবরণ্যের সাংবাদিককরা।
এই মিলনমেলায় সরকারি কর্মকর্তা, রাজনীতিবিদ, নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন প্রেস ক্লাব, গাজীপুরের কালীগঞ্জ প্রেস ক্লাব সহ দেশবরণ্যের সাংবাদিকবৃন্দদের সম্মাননা প্রদান করা হয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD