1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ঋতুরাজ বসন্তে মাধবদী থানা প্রেস ক্লাবে সভা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৬৭ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
শুক্রবার, ১৪ ফেব্রুয়ারি ২০২০: ঋতুরাজ বসন্তের প্রথম দিনে মাধবদী থানা প্রেস ক্লাবে এক মতবিনিময় সভা অনুষ্ঠত হয়েছে। আজ বেলা ১১টায় রাইন ওকে মার্কেট ৩য় তলায় ক্লাব কার্যালয়ে কর্মকর্তাদের সাথে এ মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় পেশাগত কাজে গতিশীলতা বৃদ্ধির উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন থানা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক মানবজমিন প্রতিনিধি মো: আল-আমিন সরকার।
মাধবদী থানা প্রেস ক্লাবের সাধারণ ও দৈনিক খোলা কাগজ নরসিংদী জেলা প্রতিনিধি খন্দকার শাহিন এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক অধিকার পত্রিকার নরসিংদী জেলা প্রতিনিধি মনিরুজ্জামান মনির,আইন বিষয়ক সম্পাদক ও সাপ্তাহিক বর্তমান যোগাযোগ পত্রিকার সহকারি সম্পাদক আব্দুল হান্নান মানিক, প্রকাশনা বিষয়ক সম্পাদক ও দৈনিক ভোরের পাতা পত্রিকার মাধবদী প্রতিনিধি আব্দুল কুদ্দুস,নির্বাহী সদস্য ও বিটিভির সাংকেতিক খবর পাঠক আরিফুল ইসলাম,নরসিংদী প্রতিদিন এর নিজস্ব প্রতিবেদক নাহিদ প্রধান সহ আরো অনেকে।
মাধবদী থানা প্রেস ক্লাবের সভাপতি আল-আমিন সরকার বলেন, বস্তুনিষ্ঠ সাংবাদিকতা বর্তমানে একটি বড় চ্যালেঞ্জ। প্রকৃত সাংবাদিকদের ক্ষণেক্ষণে নানা প্রতিকূলতার সম্মুখীন হতে হয়। মাধবদী থানা প্রেস ক্লাবের সদস্যরা বরাবরই এসব প্রতিকূলতা পার করে সুনামের সাথে সাংবাদিকতা করে আসছে। তদুপরি পেশাগত উৎকর্ষতা বৃদ্ধির জন্য সংবাদ সংগ্রহে সবার আরো গতিশীল হওয়ার আহ্বান জানান তিনি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD