1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বর্ণাঢ্য আয়োজনে প্রেস কাউন্সিল দিবস পালিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ২০৭ পাঠক

নিজস্ব প্রতিবেদব | নরসিংদী প্রতিদিন-
শনিবার,১৫ ফেব্রুয়ারি ২০২০:
ঋতু রাজ বসন্তে সাথে তাল মিলিয়ে বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে বাংলাদেশ প্রেস কাউন্সিল দিবস ২০২০। এ উপলক্ষে ১৪ ফেব্রুয়ারি শুক্রবার সকালে বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে বিভিন্ন সংগঠনের নেতা ও প্রেস কাউন্সিলের কর্মকর্তাদের সাথে কৌশল বিনিময় করেন। এতে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ-এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ,মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, তথ্য সচিব কামরুন নাহার, দৈনিক বাংলাদেশ প্রতিদিন-এর সম্পাদ নঈম নিজাম,বঙ্গবন্ধু গবেষণা পরিষদ-এর কেন্দ্রীয় সভাপতি লায়ন মো. গনি মিয়া বাবুল ও প্রেস কাউন্সিলের সদস্যগণ।
আয়োজিত অনুষ্ঠানে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ-কে বঙ্গবন্ধু গবেষণা পরিষদ-এর কেন্দ্রীয় সভাপতি লায়ন মো. গনি মিয়া বাবুল-এর নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
ফুলেল শুভেচ্ছা জানানোর পর প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের সাথে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতির এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এই সময় বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মো. গনি মিয়া বাবুল বলেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের উদ্যোগে বর্তমান প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের নেতৃত্বে ২০১৭ সাল থেকে ১৪ ফেব্রুয়ারি বাংলাদেশ প্রেস কাউন্সিল দিবস হিসেবে পালন করা হয়। ১৯৭৪ সালের ১৪ ফেব্রুয়ারি বাংলাদেশ কাউন্সিল আইন গেজেট আকারে প্রকাশিত হয়। সাংবাদিকদের স্বাধীনতা ও শক্তিশালী গণমাধ্যম প্রতিষ্ঠার জন্যে এই দিবসটির গুরুত্ব ব্যাপক। তিনি এই দিবসটি জাতীয়ভাবে পালনের আহ্বান জানান।
বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ বলেন, বাংলাদেশ প্রেস কাউন্সিল সাংবাদিকদের অধিকার সুনিশ্চিত করতে ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের পরিবেশ তৈরিতে কাজ করছে। তিনি বাংলাদেশ প্রেস কাউন্সিলকে আরো অধিক কার্যকর ও শক্তিশালী করতে সকল মহলের সহযোগিতা কামনা করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD