1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুর চক্ষু এন্ড জেনারেল হাসপাতাল উদ্বোধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৫৩ পাঠক


নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০ :
নরসিংদীর শিবপুর উপজেলার কলেজ গেইট এলাকায়   “শিবপুর চক্ষু এন্ড জেনারেল হাসপাতাল" নামে নতুন একটি হাসপাতাল উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষ্যে (২১ ফেব্রুয়ারি) শুক্রবার দিনব্যাপী বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়। উদ্বোধন অনুষ্ঠানে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হারুনুর রশিদ খান। 

আরো উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু বিপ্লব চক্রবর্তী, শিবপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম মাসুদুর রহমান খান, শিবপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোরশেদ আলম, পৌর আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক তাইজুল ইসলাম জনি , চক্ষু হাসপাতালের ব্যবস্থাপনা  পরিচালক মোহাম্মদ আলী, বিশিষ্ট ঠিকাদার রিপন রিকাবদার সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

শুভ উদ্বোধন ঘোষণা করে প্রধান অতিথি হারুনুর রশীদ খান বলেন, আমরা আশা করছি এ হাসপাতালটি এলাকায় মানুষদের মাঝে চিকিৎসা সেবা প্রদানে গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে। আর গরীর-দুঃখী মানুষদের স্বল্প খরচে চিকিৎসা সেবা প্রদান করতে হবে। মানসম্মত চিকিৎসা সেবা পেলে রুগীরা আর কষ্ট করে দূরে যাবেনা। এলাকার হাসপাতালেই চিকিৎসা সেবা গ্রহন করতে স্বাচ্ছন্দ বোধ করবে।

হাসপাতাল কতৃপক্ষ জানান, শিবপু চক্ষু এন্ড জেনারেল হাসপাতালে স্বল্প খরচে অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে উন্নত চিকিৎসা দেওয়া হবে। এই হাসপাতালের সব সময় চক্ষু বিশেষজ্ঞ ও সার্জনগণ চিকিৎসা সেবা প্রদান করবেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD