1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ইসলামী বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর বিজ্ঞান দর্শন শীর্ষক আলোচনা সভা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৮৪ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ‘বঙ্গবন্ধুর বিজ্ঞান দর্শন’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৬ তম ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে এর আয়োজন করে বিভাগটি।

সভায় বিভাগের সভাপতি সহযোগী অধ্যাপক ড. মিন্নাতুল করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. হারুন-ইর-রশিদ আসকারী উপস্থিত ছিলেন। প্রধান আলোচক হিসেবে ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা। এছাড়া বিশেষ অতিথি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. নজিবুল হক ও স্বাগত বক্তা বিভাগের অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম, বিভাগের অধ্যাপক ড. নিলুফা আখতার বানু, অধ্যাপক ড. মিজানুর রহমান, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মণ সহ বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সভায় ভিসি ড. রাশিদ আসকারী বলেন, “বিজ্ঞানী হওয়ার চাইতে বিজ্ঞান মনস্ক হওয়া অনেক বেশি জরুরী। ল্যাবরেটরি প্রকোষ্টে গবেষণা করে নানা আবিস্কারে অনেকে খ্যাতির শীর্ষে উঠেছেন। কিন্তু বিজ্ঞানমনস্কতা তাদের নেই। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞানী ছিলেন না কিন্তু তিনি বিজ্ঞানমনস্ক ছিলেন”। আলোচনা সভার পরে বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করে অতিথিরা। এছাড়া বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD