1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ক্ষুদ্র ও মাঝারি শিল্পের উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার-শিল্পমন্ত্রী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১ মার্চ, ২০২০
  • ২৩০ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
রবিবার, ০১ মার্চ ২০২০:
দেশের ক্ষুদ্র ও মাঝারি শিল্পের উন্নয়নে সরকার ব্যাপক কাজ করে যাচ্ছে এবং এরই অংশ হিসেবে এসএমই মেলার আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন। রবিবার সন্ধ্যায় নরসিংদী জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে সপ্তাহব্যাপী এসএমই মেলার উদ্বোধনকালে শিল্পমন্ত্রী একথা বলেন।
মন্ত্রী বলেন, দেশের বিভিন্ন এলাকার নিজ নিজ পণ্য চিহ্নিত করা হয়েছে। এখন নিজ নিজ এলাকার পণ্য দেশ ও দেশের বাইরে রপ্তানি করার লক্ষ্যে সরকার এসএমই ফাউন্ডেশনকে শক্তিশালী করেছে। আর এই ফাউন্ডেশনের উদ্যোগে দেশের শিল্পাঞ্চলখ্যাত জেলাগুলোতে এসএমই মেলার আয়োজন করে যাচ্ছে।
নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া, নরসিংদী পৌরসভার মেয়র কামরুজ্জামান, এসএমই ফাউন্ডেশনের এজিএম আবুল হায়দার ও নরসিংদী চেম্বারের প্রেসিডেন্ট আলী হোসেন শিশিরসহ সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তা ও শিল্পপ্রতিষ্ঠানের উদ্যোক্তারা।

এসএমই ফাউন্ডেশন ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের পণ্যের বাজারজাতকরণে সহায়তা প্রদানের লক্ষ্যেই আয়োজন করা হয়েছে এই মেলার। এস এমই পণ্য মেলা ৮ই মার্চ পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত জেলা শিল্পকলা একাডেমীর নতুন ভবনের সামনে চলবে। এবারের মেলায় ৫০ টি স্টলে এবারের মেলায় দেশীয় পাটজাত, চামড়াজাত, পোশাক, ডিজাইন-ফ্যাশন, কৃষি পক্রিয়াজাত পণ্য সহ অন্যান্য সেক্টরের স্বদেশী পণ্য নিয়ে অংশ নেবেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD