1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্সে মুজিব কর্ণার উদ্বোধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০২০
  • ১৮০ পাঠক

এস এম প্রভাত, আড়াইহাজার থেকে : আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ‘মুজিব কর্ণার’ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার  সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু ‘মুজিব কর্ণার’ উদ্বোধন করেন। এই কর্ণারে ঐতিহাসিক ও বঙ্গবন্ধুর স্মৃতি বিজরিত বিভিন্ন আলোকচিত্রসহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মজীবনী নিয়ে লিখা বেশ কিছু বই সংরক্ষণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ইউএনও সোহাগ হোসেন, নারায়ণগঞ্জের সির্ভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা আফরোজ ইভা, আরএমও ডা. আশরাফুল আমিন, ডা. উত্তম কুমার দাশ গুপ্ত, ডা. মনিরুজ্জামান, ডাক্তার রিয়াদ, ডা. শেখ খলিলুর রহমান, ডা. আরিফুল হক, ইউপি চেয়ারম্যান আলী হোসেন, স্বাস্থ্য পরিদর্শক শফিউল্লাহ প্রমুখ।

সাংসদ আলহাজ নজরুল ইসলাম বাবু বলেন,  চলতি বছর মুজবির্বষ উপলক্ষে ব্যাপক র্কমসূচি নেওয়া হয়েছে।  এর অংশ হসিবেে জাতির পিতার র্কমজীবন তুলে ধরতে স্বাস্থ্য কমপ্লেক্সে মুজিব র্কনার উদ্বোধন করা হলো। বঙ্গবন্ধুর র্কমময় জীবন সর্ম্পকে সবাইকে পড়তে হবে, তাঁর আর্দশ ধারণ করতে হবে। বর্তমানে হাসপাতালে একটি সুন্দর পরিবেশ বিরাজ করছে। ভালো একটি পরিবেশে চিকিৎসকরা সেবা দিয়ে যাচ্ছেন, পাশাপাশি রোগীরাও ভালো একটি পরিবেশে চিকিৎসা সেবা গ্রহণ করছেন। একজন রোগীর জন্য সুন্দর পরিপাটি একটি পরিবেশ আবশ্যক। স্বাস্থ্য কমপ্লেক্সে মনোরম পরিবেশ বিরাজ করছে দেখে আমি সত্যিই আনন্দিত।’

ডা. সায়মা আফরোজ ইভা বলেন, ‘আমি এখানে যোগদানের পর থেকে চেষ্টা করে যাচ্ছি হাসপাতালে একটি ভালো মনোরম পরিবেশ তৈরি করতে। আমি চেষ্টা করছি আমাদের দক্ষ চিকিৎসকদের মাধ্যমে রোগীদের প্রতি সেবার মান আরো বৃদ্ধি করতে। আমার মনে হয় দায়িত্বরত চিকিৎসকদের আন্তরিকতার কারণে সেবা আগের তুলনায় বৃদ্ধি পেয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD