1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আজকের শিশুরাই আগামী দিনের নেতৃত্বে আসবে- এমপি বুবলী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ৮ মার্চ, ২০২০
  • ২৪৭ পাঠক

মোঃ নাহিদ প্রধান | নরসিংদী প্রতিদিন –
রবিবার-৮ই মার্চ ২০২০: মুজিব শতবর্ষকে সামনে রেখে,শিক্ষা নিয়ে গড়ব দেশ শেখ হাসিনার বাংলাদেশ এই স্লোগানকে ধারণ করে
নরসিংদী সদর উপজেলায় বদরপুর ৫৭ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্যে সংরক্ষিত মহিলা আসনের এমপি ও বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য তামান্না নুসরাত বুবলী বিদ্যালয়ের অভিভাবকদের উদ্দেশ্যে বলেছেন আজকের শিশুরাই আগামী দিনের নেতৃত্বে আসবে। তাই অভিভাবকদের শিশুদের লেখাপড়া করার প্রতি উৎসাহ বাড়িয়ে দিতে হবে।

এ অনুষ্ঠানের পুরস্কার বিতরণের পূর্বে এমপি বুবলী আরো বলেন, আমরা যখন স্কুলে যেতাম,তখন আমাদের মায়েরা স্কুলে যেত না। এখন দেখা যায় প্রতিটা বাড়ি থেকে মা’য়েরা শিশুদের স্কুলে নিয়ে যায়। এতে শিশুদের লেখাপড়া করতে সাহস যোগায়। আজকের আয়োজনে মায়েদের দিনব্যাপি উপস্থিতি এই প্রমাণ করে। “আপনারা জানেন আজ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জাতীয় ভাষনের দিন ৭ই মার্চ । এ ভাষনের ফলে বাংলাদেশের মানুষ মহান মুক্তিযোদ্ধে ঝাঁপিয়ে পরেছিল। আজকের এই দিনের জন্যেই আমরা স্বাধীনতা পেয়েছি”।
তিনি আরো বলেন “আমি নারী হয়ে আজ জনগণের জন্য চিন্তা করি, কারণ আমি বঙ্গবন্ধুর আর্দশে গড়া শহীদ লোকমান হোসের এর স্ত্রী। লোকমান পরিবারের সদস্য হতে পেরে আমি নিজেকে গর্বিত মনে করি। প্রয়াত লোকমান হোসেন যেমন মানুষের কল্যাণে কাজ করেছে, আমিও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। আমি কৃতজ্ঞতা জানান বঙ্গবন্ধুর কন্যা আমার অভিভাবক জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। তিনি আজ আমাকে এমপি হিসেবে নির্বাচিত করে জনগণের সেবা করার সুযোগ করে দিয়েছেন।

বিআইডব্লিউটি এর উপ-পরিচালক (প্রশাসন) সিরাজুল ইসলাম ভূঁইয়া’র সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুন নাহার এর সঞ্চালনায় এ অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন হাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম খান নয়ন।
আরো বক্তব্য রাখেন, নরসিংদী সদর উপজেলা শিক্ষা অফিসার মো. আবুল ফজল, সহকারী উপজেলা শিক্ষা অফিসার দিলরুবা ইয়াসমিন,নরসিংদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শিব্বির আহম্মেদ শিবলী, ৫৭ নং বদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো. মাহাবুব সরকার প্রমূখ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD