1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বঙ্গবন্ধু মানেই সততা ও দেশপ্রেমের প্রতিচ্ছবি–নজরুল ইসলাম বাবু এমপি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৮ মার্চ, ২০২০
  • ২০৮ পাঠক

এস এম প্রভাত, আড়াইহাজার থেকে : নারায়ণগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু বলেছেন,  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও প্রতিচ্ছবি হচ্ছে সততা, ন্যায়পরায়ণতা ও দেশপ্রেম। বঙ্গবন্ধু আজ আমাদের মাঝে নেই। কিন্তু তার সুযোগ্য কন্যা আমাদের মাঝে রয়েছেন। বঙ্গবন্ধুর স্বপ্ন ও আদর্শকে ধারণ করে তিনি বাংলাদেশকে আজ সারাবিশ্বে পরিচিত করেছেন। তাই আমাদের সকলকে বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে দেশের অগ্রযাত্রায় নিজেদের সমপৃক্ত রাখতে হবে।

মঙ্গলবার উপজেলা পরিষদ অডিটরিয়ামে  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর আলোচনা সভায় সাংসদ এসব কথা বলেন।

আলোচনা সভা শেষে সাংসদ অসহায় ও দুস্থদের মাঝে ঢেউটিন ও নগদ টাকা এবং ২৭জন বেকার যুবককে আত্মকর্মস্থানের  জন্য ঋণের চেক বিতরণ করেন। পরে জন্মদিনের কেক কাটেন তিনি। এর আগে মঙ্গলবার ভোরে স্থানীয় সাংসদের নেতৃত্বে  উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ শেষে দোয়া করেন। এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা আফরোজ ই্ভা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সোহাগ হোসেনসহ প্রশাসনের কর্মকর্তারা ও দলীয় নেতাকর্মী অংশ গ্রহণ করে। উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে উপজেলা ছাত্রলীগের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীরও উদ্বোধন করেন তিনি। পরে স্থানীয় সাংসদের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বিকেলে জমকালো আতসবাজির মাধ্যমে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী দিনটিকে স্মরনীয় করে রাখা হয়। 

এ ছাড়াও স্থানীয় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে দিবসটি যথাযথ মর্যাদায় পালন করা হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD