1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আড়াইহাজারে ছাত্রলীগের উদ্যোগে মাস্ক, সাবান ও লিফলেট বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৫ মার্চ, ২০২০
  • ১৭২ পাঠক

এস এম প্রভাত | নরসিংদী প্রতিদিন-
বুধবার,২৫ মার্চ ২০২০ : সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবুর নির্দেশে করোনাভাইরাস প্রতিরোধে ও গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে আড়াইহাজার উপজেলা ছাত্রলীগের উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিনামূল্যে আটশ’ উন্নত মানের মাস্ক সাবান ও লিফলেট বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে উপজেলা ২টি পৌরসভা ও ১০ ইউনিয়নের বিভিন্ন সড়ক ও বাজার এলাকায় সাধারণ মানুষের মধ্যে জনসচেনতা বৃদ্ধির লক্ষ্যে মাক্স, সাবান ও লিফলেট বিতরণ করেন ছাত্রলীগ নেতৃবৃন্দ। তিনজন করে টিম গঠন করে দেন ছাত্রলীগের নেতাকর্মীরা। সাধারণ মানুষকে এর ব্যবহারবিধি প্রয়োগবিধি সম্পর্কে নির্দেশনা প্রদানের পাশাপাশি পরিস্কার পরিচ্ছন্নতা ও নিয়মিত হাতধোয়ার বিষয়ে পরামর্শ দিচ্ছেন ছাত্রলীগ নেতৃবৃন্দ।

আড়াইহাজার উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী রাজীবুল ইসলাম জুয়েল, যুগ্ম আহ্বায়ক নাহিদুর রহমান লাফিজ, মোঃ জসিমউদ্দিন, এমদাদুল হক মিলন, মাহবুবুর রহমান শোয়েব, আরিফ রহমান নির্জল, আসিবুল ইসলাম আসিব, সদস্য সাইফুল ইসলাম মোল্লা ও মোহাম্মদ আসাদউল্লাহ এসময় উপস্থিত ছিলেন।
উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী রাজীবুল ইসলাম জুয়েল বলেন, প্রাথমিক অবস্থায় প্রথমদিন আমরা নিজ উদ্যোগে আটশ’ মাস্ক, সাবান ও লিফলেট বিতরন করা হয়েছে। প্রয়োজনে আগামীতে আরো বিতরণ করা হবে। এছাড়া সচেতনতামূলক লিফলেট বিতরণ, পরিস্কার পরিচ্ছন্নতা এবং মাস্কের সঠিক ব্যবহার করার পরামর্শ দেয়া হচ্ছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD