1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

চট্টগ্রাম জুড়ে সেনাবাহিনী, ঘোরাঘুরি বন্ধে মাইকিং

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৫ মার্চ, ২০২০
  • ১৭৭ পাঠক

নিজস্ব প্রতিবেদক,চট্টগ্রাম | নরসিংদী প্রতিদিন-
বুধবার-২৫ মার্চ ২০২০:
করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে সারাদেশে মার্কেট-দোকান ব্যবসা প্রতিষ্ঠান লকডাউন জারি করেছে সরকার। এমন পরিস্থিতিতে লোকজন যেন বাইরে ঘোরাঘুরি বন্ধ করে ঘরে থাকে এজন্য চট্টগ্রাম শহরে মাইকিং করছেন সেনাবাহিনীর সদস্যরা।

বুধবার (২৫ মার্চ) চট্টগ্রামে জেলা প্রশাসনের ৬ জন ম্যাজিস্ট্রেটের সঙ্গে অভিযানে নেমেছে সেনাবাহিনীর ১৭টিম। তিন পার্বত্য জেলাসহ সেনাবাহিনীর মোট ৪৩টি টিম এখন করোনা ভাইরাস মোকাবিলায় মাঠে আছে।

জানা যায়, নগরীর খুলশী এলাকায় একজন বিদেশি নাগরিকসহ পাঁচজনকে বাধ্যতামূলক হোম কোয়ারেনটাইনে পাঠিয়েছে সেনাবাহিনী। এ ছাড়া ওই এলাকার একটি কোরিয়ান রেস্টুরেন্ট সিলগালা করা হয়েছে।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বদিউল আলম জানান, সকাল থেকেই নগর জুড়ে সেনাবাহিনীর সদস্যরা মাঠে রয়েছেন। সরকারের নির্দেশেই সেনাবাহিনী মাঠে নেমেছে। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটদের সহায়তা করছে তারা। মানুষকে অযথা ঘোরাঘুরি করা থেকে বিরতি থাকতে এবং সচেতন হওয়ার আহবান জানাচ্ছেন সেনাবাহিনীর সদস্যরা।

তিনি জানান, অনেকেই কোয়ারেন্টাইন মানছেন না। তাই অভিযান পরিচালনার মাধ্যমে তাদেরকে জরিমানা করা হয়েছে। কিন্তু পুরোপুরি নিশ্চিত করা যাচ্ছে না কোয়ারেন্টাইন। এ জন্য বিশেষভাবে কাজ করবে সেনাবাহিনী। করোনা বিস্তার ঠেকাতে আমাদের সবাইকে সজাগ থাকবে হবে। এ সময় নিয়ম যারা মানবেন না তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে নগরীর নিউমার্কেট এলাকায় দোকানও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করতে যৌথ অভিযান পরিচালনা করেন সেনাবাহিনী। গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক মাইকিং করে প্রচারণা করেছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD