1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

করোনা প্রতিরোধে দুমকিতে বিএমএসএফ’র উদ্যোগে বিভিন্ন উপকরণ বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২৭ মার্চ, ২০২০
  • ১৬৭ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার-২৭ মার্চ ২০২০: বিশ্বজুড়ে চলমান করোনা ভাইরাস নিয়ে আতঙ্কের প্রেক্ষিতে জনসচেতনতা সৃষ্টিতে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক, পটুয়াখালী পলিটেকনিক ইন্সটিটিউট প্রাক্তন ছাত্র সমিতি’র সাধারণ সম্পাদক,প্রকৌশলী মোঃ কামাল হোসেন’র উদ্যোগে বৃহস্পতিবার উপজেলার আঠারোগাছিয়া,পাঙ্গাশিয়াসহ বিভিন্ন স্থানে পথচারী,দিনমজুর,ব্যবসায়ী,রিকশাচালক,গাড়ির ড্রাইভারও সাধারন মানুষের মাঝে লিফলেট,সাবান,মাক্স,হ্যান্ডস গ্লোভস ও পানির ড্রাম বিতরণ করা হয়।

এসময় সাংবাদিক কামাল হোসেন বলেন,আমাদের সবার ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা ও জনসচেতনতাই পারে এই মরণঘাতী ভাইরাসের সংক্রমণ রোধ করতে। তাই করোনা প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সকলকে সচেতন হতে হবে। সম্মিলিত প্রচেষ্টায় রোগটি নির্মূল করা সম্ভব।

এসময় উপস্থিত ছিলো লেবুখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুল জব্বার সিকদার,প্রেসক্লাব দুমকির সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম দুমকি উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন, লেবুখালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান লিটন,সাবেক ছাত্র নেতা আমানুল্লাহ টিটু,আবু সালেহ খোকন, সাংবাদিক সাইফুল ইসলাম,সাংবাদিক শহিদুল ইসলাম, সাংবাদিক আরিফুর রহমান প্রমুখ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD