বৃহস্পতিবার | ৪ঠা জুন, ২০২০ ইং |

নিজের শেষ বিন্দু টুকু দিয়ে অসহায়দের পাশে আছি -দানবীর কাদির মোল্লা

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
শনিবার ০৪ এপ্রিল ২০২০: করোনাভাইরাসের (কোভিড-১৯) এই সংকটময় সময়ে ননস্টপ ভাবে মনবতার কাজে নিজের শেষ বিন্দু টুকু দিয়ে অসহায়দের পাশে দাঁড়ানোর মহতি উদ্যেগ নিয়েছেন দাতা প্রতিষ্ঠান আব্দুল মজিদ মোল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও থার্মেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক দানবীর আবদুল কাদির মোল্লা। তিনি নরসিংদীতে কর্মরত সকল চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত নিরাপত্তার জন্য ৫ হাজার পারসোনাল প্রোটকেটভি ইকুইপমন্টে (পিপিই) দেয়ার সময় এসব কথা বলেন। নরসিংদী জেলা প্রশাসক সম্মেলন কক্ষে শনিবার (০৪ এপ্রিল) দুপুরে আব্দুল মজিদ মোল্লা ফাউন্ডেশন এর পক্ষ থেকে নরসিংদী জেলা প্রশাসক ও দেশের অভ্যন্তরীণ করোনাভাইরাস প্রতিরোধ কমিটি নরসিংদীর সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইনের হাতে পিপিই তুলে দেন তিনি।
এসময় আবদুল কাদির মোল্লা বলেছেন, করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে চিকিৎসকদের ব্যক্তিগত নিরাপত্তা পোষাক ছাড়াও নরসিংদীর অসহায় ও দুস্থ্য ৫০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণেরও কার্যক্রম হাতে নেয়া হয়েছে। সরকারের সাথে সমন্বয় করে ধাপে ধাপে বিতরণ করা হবে এসব খাদ্য সামগ্রী।
এসময় নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস ও সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি, নরসিংদীর সিভিল সার্জন ডা. ইব্রাহিম টিটন, নরসিংদী জেলা হাসপাতালে আবাসিক চিকিৎসা কর্মকর্তা মিজানুর রহমান, সদর হাসাপাতেলর ডা. সৈয়দ আমীরুল হক শামীম, বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশেনের সভাপতি ডা. সাজেদুল হক অপু, সাধারণ সম্পাদক ডা. মোজাম্মেল হক কমলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

follow and like us:
0

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা