বৃহস্পতিবার | ৪ঠা জুন, ২০২০ ইং |

সুবিধাবঞ্চিতদের বাড়ি বাড়ি খাবার পৌছে দিচ্ছেন জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
শনিবার ০৪ এপ্রিল ২০২০:
করোনা মোকাবেলায় ঘরবন্ধি সুবিধাবঞ্চিত ব্যক্তিদের বাড়ি বাড়ি খাবার পৌছে দিচ্ছেন নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন। দেশে করোনা প্রতিরোধের অংশ হিসেবে অযথা বাইরে না থেকে ঘরে থাকার বাধ্যবাধকতা নিশ্চিত করতে প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে প্রাপ্ত খাদ্যসামগ্রী বিতরনের অংশ হিসেবে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। শনিবার (৪ এপ্রিল) দুপুরে নরসিংদী শহরের বিভিন্ন এলাকায় প্রতিবন্ধী শিশুদের বাড়িতে বাড়িতে খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।
এছাড়াও তৃতীয়লিঙ্গের ব্যক্তিদের পাশাপাশি হরিজন সম্প্রদায় ব্যক্তিসহ অন্যান্য সুবিধাবঞ্চিত ব্যক্তিদের মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসন।
এসময় জেলা প্রশাসক জানান, শুধুমাত্র শহরেরই ১৬০ জন হত দরিদ্র ব্যক্তি যাদের আয় উপার্জনের কোন ব্যক্তি বা কোন পথ নেই তাদেরকে নিয়মিত খাবার দিয়ে যাচ্ছে জেলা প্রশাসন। যতদিন তারা কর্মহীন থাকবেন ততদিন তাদেরমাঝে খাবার বিতরণ করা হবে। এছাড়াও যারা প্রতিবন্ধী, তৃতীয়লিঙ্গের ব্যক্তি, হরিজন সম্প্রদায়সহ অন্যান্য পেশায় থেকে কর্মহীণ হয়ে ঘরে বসে আছেন তাদেরকে তালিকা তৈরী করে ঘরে খাবার পৌছে দেয়া হবে। এই কাজে তিনি সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসারও আহবান জানান।

follow and like us:
0

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা