1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে হিজরা সম্প্রদায়ের পাশে দাড়িঁয়েছে উপজেলা প্রশাসন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ২০৮ পাঠক

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন –
শনিবার, ৪ এপ্রিল ২০২০ :  মহামারী করোনা ভাইরাসের কারনে রাস্তায় বের হতে পারছেনা নরসিংদীর শিবপুরের হিজরা সম্প্রদায়। ফলে চরম দুর্দিনে কাটছে তাদের পরিবার। এমন অবস্থায় তৃতীয় লিঙ্গ (হিজড়া) সম্প্রদায়ের পাশে এসে দাড়িঁয়েছে উপজেলা প্রশাসন। নরসিংদীর মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সম্মানিত সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন মহোদয়ের নির্দেশনা ও পরিকল্পনায় জেলা প্রশাসনের সকল কর্মকর্তাগণের অনুদানভিত্তিক তহবিল থেকে শিবপুর পৌর এলাকায় বসবাসকারী তৃতীয় লিঙ্গের (হিজড়া) জনগোষ্ঠীর মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। শনিবার (৪ এপ্রিল)  হিজড়া সম্প্রদায়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছেন  শিবপুর উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ হুমায়ুন কবীর  ও সহকারী কমিশনার (ভূমি) জনাব মুন মুন জাহান লিজা।
এসকল খাদ্য সামগ্রী মধ্যে রয়েছে  চাল, ডাল, আলু, সোয়াবিন তৈল, লবণ ও সবান ইত্যাদি।

জানা গেছে, হিজড়া সম্প্রদায়ের এই মানুষগুলো  রাস্তাঘাটে, কোন বাসায় শিশু জন্মনেলে কিংবা  হোটেলে ,বিয়ে বাড়িতে নাচ গান করে জীবিকা নির্বাহ করে। কিন্তু করোনাভাইরাসের কারণে সবকিছু বন্ধ হয়ে যাওয়ায় তারা  বেকার হয়ে পড়েছেন। অনেক দিন ধরে ঘরে বসে থাকায় হিজড়া সম্প্রদায়ের মানুষগুলো খেয়ে না খেয়ে দিন কাটাচ্ছে। তাই উপজেলা নির্বাহী অফিসার মো. হুমায়ূন কবীরের উদ্যোগে হিজড়া সম্প্রদায়ের মাঝে খাদ্য সামগ্রী  বিতরণ করনে।

উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ হুমায়ুন কবীর মহোদয়ের এই মহানুভবতায় তারা আবেগাপ্লুত হয়ে বিশেষভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD