1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মনোহরদীতে দুই শতাধিক দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ২১১ পাঠক

নিজস্ব প্রতিবেদক|নরসিংদী প্রতিদিন-
সোমবার ০৬ এপ্রিল ২০২০:
নরসিংদীর মনোহরদীতে অসহায় দুস্থ পরিবারের মাঝে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েলের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (০৬ এপ্রি) সকালে উপজেলার বিভিন্ন ইউনিয়নে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল ও ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ। এসময় নোভেল করোনা ভাইরাস রোধে সাধারণ মানুষের মাঝে এক হাজার মাস্ক বিতরণ করা হয়। পরে দুই শতাধিক পরিবারের মাঝে, চাল, ডাল, আটা, আলু, পেয়াজ, লবন, তেলসহ প্যাকেট তুলে দেওয়া হয়।


এসময় উপস্থিত ছিলেন, মনোহরদী উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক শাহাদত হোসেন বিপ্লব, খিদিরপুর ইউনিয়ন বিএপির সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শহিদুল্লাহ মেলেটারী, উপজেলা কৃষক দলের সাধারণ সম্পাদক মফিজ মেম্বার, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সাম্মির রহমান টিপু, সাংগাঠনিক সম্পাদক সফিউদ্দিন আকন্দ করুন, দপ্তর সম্পাদক হাবিবুর রহমান রাজিব, ঢাকা কলেজ ছাত্রদলের শিক্ষা ও বৃত্তি বিষয়ক সম্পাদক তানজিম হাসান সৌরভ, ছাত্রনেতা মহসিন কবীর , শফিক, শহিদুল ইসলাম মাছুম, সোহেল তানভীর, নজরুল ইসলামসহ প্রমুখ।
এসময় আয়োজকরা বলেন, সারা বিশ্বে করোনা মহামারী আকার ধারণ করেছে। বাংলাদেশে ও তা ধীরে ধীরে বিস্তার লাভ করছে। দেশে এখন সতর্কতার অংশ হিসেবে সব কিছু বন্ধ রয়েছে। যার কারণে যারা দিন আনে দিন খায় তারা খুব কষ্টের মাধ্যমে দিন কাটাচ্ছে। ক্ষুধার তারণায় তারা বাধ্য হয়েছে নিষেধ অমান্য করে পথে নামতে। তাই কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল সামাজিক দায়বদ্ধতা থেকে মনোহরদী উপজেলায় এ উদ্যোগ গ্রহন করেছেন। যাতে করোনা ভাইরাস প্রতিরোধে সবাই বাড়িতে থাকে আর সবাই সচেতন হয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD