শুক্রবার | ৩রা জুলাই, ২০২০ ইং |

দ্বিতীয় সন্তানের বাবা হচ্ছেন ডু প্লেসিস

স্পোর্টস ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার ০৯ এপ্রিল ২০২০:
করোনায় বন্ধ রয়েছে সব খেলা। অন্যদিকে বাবা হওয়ার যেন ধুম পড়েছে ক্রিকেটারদের। মঙ্গলবার একইদিনে বাবা হওয়ার সুখবর দিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের দুই তারকা ক্রিকেটার-মাহমুদউল্লাহ রিয়াদ আর সাকিব আল হাসান।

মাহমুদউল্লাহর সন্তান অবশ্য ধরণীর মুখ দেখে ফেলেছে। দ্বিতীয়বারের মতো পুত্র সন্তানের জন্ম দিয়েছেন মাহমুদউল্লাহর স্ত্রী জান্নাতুল কাওসার মিষ্টি।

সাকিবের দ্বিতীয় সন্তান এখনও পৃথিবীতে আসেনি। তবে শিগগিরই দ্বিতীয় সন্তানের বাবা হবেন বিশ্বসেরা অলরাউন্ডার। একইরকম খবর দিলেন দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটসম্যান ফাফ ডু প্লেসিস।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে দ্বিতীয় সন্তান আগমনের ইঙ্গিত দিয়েছেন ডু প্লেসিস। যদিও দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক জানাননি, ছেলে নাকি মেয়ে সন্তানের বাবা হচ্ছেন এবার।

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, ডু প্লেসিসের স্ত্রী ইমারি তাদের মেয়ে আমিলিকে কোলে নিয়ে দাঁড়িয়ে আছেন। ছবিতেই বোঝা যাচ্ছে তার পেটে সন্তান আছে।

ক্যাপশন দিয়ে বিষয়টি পরিষ্কার করে দিয়েছেন ডু প্লেসিস। তিনি লিখেছেন, ‘জীবনের সেরা সম্পদ এই পরিবার। দ্বিতীয়জনের জন্য অপেক্ষা করতে তর সইছে না।’

৩৫ বছর বয়সী ডু প্লেসিস দক্ষিণ আফ্রিকার অন্যতম সফল অধিনায়ক। কদিন আগে নেতৃত্ব ছেড়েছেন। দেশের হয়ে এখন পর্যন্ত ৬৫ টেস্ট, ১৪৩ ওয়ানডে আর ৪৭টি টি-টোয়েন্টি খেলেছেন ডানহাতি এই ব্যাটসম্যান।

follow and like us:
0

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা