1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে নারী মাদক ব্যবসায়ি ও ওয়ারেন্টভুক্ত আসামী আটক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ১৮৫ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার,১৪ এপ্রিল ২০২০:
নরসিংদীর মাধবদীতে এক নারী মাদক ব্যবসায়ি ও ওয়ারেন্টভুক্ত এক পুরুষ আসামি সহ দুইজনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (১৪ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় মাদক নিরোধ কর্মসূচি (মা, নি, ক) এর প্রতিষ্ঠতা সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন (কমিশনার) এর সহযোগিতায় মাধবদী পৌর শহরের গাংপাড় মহল্লা থেকে তাদের আটক করে পুলিশ।

এসময় আটককৃত নারী আমেনা বেগম এর কাছ থেকে ৪০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয় বলে জানান মাধবদী থানার উপ-পরিদর্শক (এই আই) আব্দুর রাজ্জাক। একই সাথে ওই নারীর স্বামী মাদক মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি জামাল মিয়া ওরফে ল্যাংড়া জামালকে গ্রেফতার করা হয়েছে। ওই নারীর বিরুদ্ধে একটি মাদক মামলা রুজু করা হয়েছে।

মাদক নিরোধ কর্মসূচি’র সভাপতি আনোয়ার হোসেন বলেন,মাধবদী শহর তথা নরসিংদীকে মাদকের গ্রাষ থেকে মুক্তকরতে জিরো টলারেন্সে রয়েছে পুলিশ। এখন করোনা মোকাবেলা প্রশাসন জোরালো ভাবে মাঠে কাজ করছে। লকডাউনের কারণে মাধবদী শহরে লোক সমাগম অনেক কম। এ সুযোগে আটককৃত ওই নারী নিরবে গাংপার এলাকার মাদক বিক্রি করে আসছে। এ খবর পেয়ে মাদক নিরোধ কর্মসূচি’র সংগঠনের লোকজন তাদের বাড়ী পাকড়াও করে পুলিশে খবর দেয়। পরে মাধবদী থানা পুলিশ এসে গাজা সহ নারী ও তার স্বামীকে আটক করে।
তিনি আরো বলেন,মাদক নিরোধ কর্মসূচির উদ্যোগে মাধবদী শহর থেকে বড় বড় মদের আসর সহ একাদিক মাদকের আখড়া উচ্ছেদ করা হয়েছে। মাদক নিরোধ কর্মসূচি’ মাদকের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার রয়েছে। সবাই ‘মাদককে না বলুন ও বর্তমান সংকটময় সময়ে করোনাভাইরাস থেকে মুক্ত থাকতে ঘরে থাকার জন্য আহ্বান জানান তিনি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD