1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রোযা রেখে কৃষকের ধান কেটে মাড়াই করে দিলো নরসিংদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ২০১ পাঠক

মোঃ নাহিদ প্রধান | নরসিংদী প্রতিদিন -বুধবার-২৯ এপ্রিল ২০২০: কৃষক বাঁচাও,দেশ বাঁচাও এই শ্লোগানকে সামনে রেখে করোনাভাইরাসের এ সময়ে শ্রমিক সংকট নিরসনে কৃষকের পাশে দাঁড়িয়েছে নরসিংদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগ । বুধবার (২৯ এপ্রিল) নরসিংদী পৌরসভার ৮ নং ওর্য়াডের কামারগাও গ্রামে পাঁকা ধানের জমি থেকে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে নরসিংদী শহর ছাত্রলীগের উদ্যোগে নরসিংদী শহর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মোঃ কামরুজ্জামান কামরুল এর নেতৃত্বে রোয়া রেখে ধান কেটে মাড়াই করে কৃষকের বাড়ি পৌঁছে দেন নরসিংদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগ নেতাকর্মীরা ।

নরসিংদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শিব্বির আহম্মেদ শিবলী বলেন,আমরা সবসময় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। দেশের বর্তমান পরিস্থিতিতে কৃষকের দুশ্চিন্তা কমাতে আমরা ধান কেটে মাড়াই করে বাড়ি পৌঁছে দিয়েছি । তাছাড়া আমরা করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরুর পর থেকে নরসিংদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের পক্ষ থেকে খাদ্য সামগ্রী, চাষিদের ক্ষেত থেকে ন্যায্যমূল্যে সবজি কিনে গরীব অসহায় মানুষের মধ্যে বিতরণ করেছি ।
এসময় নরসিংদী জেলা ছাত্রলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি হাসিবুল হাসান মিন্টু,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইসহাক খলিল বাবু,শহর ছাত্রলীগের সভাপতি রাজিব সরকার,শহর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শেখ ওমর ফারুক রাজিব,সদর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ শামীম,নরসিংদী সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ইমরুল কায়েস মিশু,গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মিরাজ হক আকাশ,প্রচার সম্পাদক আশরাফুল আলম রাহাত,নরসিংদী জেলা ছাত্রলীগ নেতা সাহরিয়ার আহম্মেদ সাহেল,আমির হোসেন বাবু,আলিমুজ্জাম আলি,সানি মাহমুদ সহ নরসিংদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD