1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আবার সবকিছু স্বাভাবিক হবে ইনশাল্লাহ–নজরুল ইসলাম বাবু

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২ মে, ২০২০
  • ৪০৩ পাঠক

নিজস্ব প্রতিনিধি : নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু বলেছেন,  করোনাভাইরাস একটি অতিমাত্রার সংক্রামক ভাইরাস। এর কোনো প্রতিষেধক প্রতিকার না থাকায় একমাত্র সামাজিক দূরত্ব এবং ঘরে থাকার শৃঙ্খলা মেনে চলাই হচ্ছে প্রতিরোধের উত্তম পন্থা। আমাদের আবার ভালো সময় ফিরে আসবে আল্লাহর রহমতে আবার সবকিছু স্বাভাবিক হয়ে আসবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনা যুদ্ধে আমরা জয়ী হবো ইনশাল্লাহ।

শনিবার বিকেলে আড়াইহাজার উপজেলার ছোট বিনাইরচর গ্রামে প্রতিষ্ঠিত  আলোর পথযাত্রী পাঠাগারের উদ্যোগে মানবিক সহায়তা কর্মসূচী হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ এসব কথা বলেন।

সাংসদ আলহা্জ নজরুল ইসলাম বাবু বলেন, করোনায় এই মহামাড়িতে যারা প্রয়োজনেও মানুষের কাছে হাত পাততে পারেন না, আলোর পথযাত্রী পাঠাগার গোপনে তাদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়ে যে দৃষ্টান্ত স্থাপন করছে তা অন্যদের উদ্বুদ্ধ করবে।

তিনি বলেন, আলোর পথযাত্রী পাঠাগার শুধু পাঠ সংশ্লিষ্ট বিষয়ের মধ্যে সীমাবদ্ধ থাকেনি। বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে সমাজ পরিবর্তনের কাজ করছে। এজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আলোর পথযাত্রী পাঠাগারকে ধন্যবাদ জানাই। শুরু থেকেই আলোর পথযাত্রী পাঠাগারের সঙ্গে ছিলাম। ভবিষ্যতেও আলোর পথযাত্রী পাঠাগারের সকল কাজে সবসময় পাশে থাকব।

আলোর পথযাত্রী পাঠাগারের প্রতিষ্ঠাতা সভাপতি সফুরউদ্দিন প্রভাতের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মন্দী ইউনিযন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব লাক মিয়া, সানমুন সাইজিংয়ের স্বত্ত্বাধিকারী আলহাজ্ব মোহাম্মদ সেলিম ভূইয়া, আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত শিশু কারী হাফেজ আবু রায়হান, আন্তর্জাতিক ফটো সাংবাদিক ও ফিল্মমেকার সালাউদ্দিন আজীজী, বিশিষ্ট কবি ও সাহিত্যিক মোশাররফ মাতুব্বর, গোপালদী নজরুল ইসলাম বাবু কলেজের প্রভাষক দেলোয়ার হোসেন, আতাদী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ওয়াহেদ মিয়া, ব্রাহ্মন্দী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলআমিন মোল্লা সাজিদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে আলোর পথযাত্রী পাঠাগারের শুভ উদ্বোধন ঘোষনা করে দোয়া অনুষ্ঠিত হয়। মুফতি আব্দুল কাইয়ুম দোয়া পরিচালানা করেন।

সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবুর দিক নির্দেশনায় আলোর পথযাত্রী পাঠাগার প্রতিষ্ঠাতালগ্ন থেকে পরিচালিত হয়ে আসছে। আলোর পথযাত্রী পাঠাগারের উদ্যোগে শনিবার ৫১ জন অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে মানবিক সহায়তা কর্মসূচী হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম বাবুর নির্দেশনায় এ নিয়ে এ পর্যন্ত তৃতীয় লিঙ্গের ১০ জনসহ ১৯৭ জন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রী বিতরণ কাজ অব্যাহত রয়েছে বলে পাঠাগার কর্তৃপক্ষ জানান।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD