1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশে পত্রিকার হকারদের মাঝে প্রেসক্লাবের খাদ্য সামগ্রী বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৪ মে, ২০২০
  • ২১৮ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
-সোমবার-৪ এপ্রিল ২০২০: করোনাভাইরাস প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া নরসিংদীর পলাশ উপজেলায় বিভিন্ন পত্রিকা সরবরাহকারী ও হকারদের মাঝে উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলার পৌর অডিটোরিয়ামে পলাশ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ঘোড়াশাল পৌরসভার সহযোগিতায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময বক্তব্য রাখেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন,পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক,পলাশ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম শফি,পত্রিকা সরবরাহকারী এজেন্ট আজিজুল হক।
খাদ্য সামগ্রী বিতরণকালে পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন বলেন,পলাশ উপজেলা প্রেসক্লাব ও সাংবাদিকদের জন্য পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক সব সময় পাশে থেকে কাজ করে যাচ্ছেন। আমিও আপনাদের পাশে আছি। পলাশ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম শফি বলেন,করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে পলাশ ও ঘোড়াশালের পত্রিকা সরবরাহকারী ও হকাররা কর্মহীন হয়ে পড়েছেন। এমন অবস্থায় পলাশ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তাদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। দেশের এই সংকট অবস্থা যতদিন থাকবে আমরা তাদের পাশে থাকবো।

এসময় উপস্থিত ছিলেন পলাশ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আশাদউল্লাহ মনা, যুগ্ম-সম্পাদক মোঃ জাহাঙ্গীর কবির, সহ-সভাপতি মোঃ আক্তারুজ্জামান, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক সারোয়ার রুবেল ও প্রচার সম্পাদক বিল্লাল হোসেনসহ প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD