1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আওয়ামীলীগের অফিসিয়াল সাইডে এমপি বুবলীর খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম প্রকাশিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১১ মে, ২০২০
  • ৩৩০ পাঠক

মোঃ নাহিদ প্রধান | নরসিংদী প্রতিদিন
-সোমবার-১১ মে ২০২০: মহামারী করোনাভাইরাস বিস্তার প্রতিরোধে সরকার অনেক এলাকা লকডাউন করেছে। বন্ধ করেছে স্থল,আকাশ ও জলপথ। এমন সময় সবাই যখন ঘরে থাকছেন তখন অসহায় গরীব ও অস্বচ্ছল মানুষের জীবন জীবিকা চালানো কঠিন হয়ে যাচ্ছে। কাজ না থাকায় আয় নেই। তারা মূলত দিন আনে দিন খায়। তাদের কথা ভেবেই মানবতার হাত বাড়িয়ে দিয়ে ওদের পাশে দাড়িয়েছেন সংরক্ষিত মহিলা আসনের এমপি তামান্না নুসরাত বুবলী। ধারাবাহিক ভাবে নরসিংদী জেলার বিভিন্ন পাড়া মহল্লার বাড়িতে বাড়িতে প্রতিনিধিদের মাধ্যমে পৌঁছে দিয়েছেন খাদ্য সামগ্রী। বিভিন্ন ভাবে বাড়িয়ে দিয়েছে সহযোগিতার হাত,মানবতার কাজে অসহায় মানুষের পাশে দাড়ানোর মহান কাজ সুনামের সাথে ছড়িয়ে পড়েছে নরসিংদী জেলাসহ সারাদেশের মানুষের মাঝে। সেই ধারাবাহিকতা এমপি তামান্না নুসরাত বুবলীর খাদ্য সামগ্রী বিতরণের কার্যক্রম প্রকাশিত হয়েছে বাংলাদেশ আওয়ামীলীগের অফিসিয়াল ওয়েব সাইডে। রবিবার (১০ মে) করোনা প্রার্দুভাবে অসহায় মানুষের মাঝে এমপি বুবলীর খাদ্য সামগ্রী বিতরণের সকল কার্যক্রম প্রকাশ করা হয়।

এদিকে বাংলাদেশ আওয়ামীলীগের অফিসিয়াল ওয়েব সাইডে খাদ্য সামগ্রী বিতরণ এর নিউজটি প্রকাশিত হওয়ার পর থেকে সমর্থক ও শুভাকাঙ্ক্ষীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে এমপি তামান্না নুসরাত বুবলীকে শুভেচ্ছা জানিয়েছেন।

এবিষয়ে এমপি তামান্না নুসরাত বুবলীর মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন,মানবসেবার চেয়ে বড় কিছু নেই,এই মহামারী করোনার প্রার্দূভাবে মানুষের পাশে দাড়ানোই নামই মানবতা,আমার সাধ্যমত চেষ্টা করেছি এবং সর্বোচ্চ চেষ্টা করে যাবো,দলীয় অফিসিয়াল ওয়েব সাইডে আমার মানবতাবোধ এর কার্যক্রম তুলে ধরেছেন শুুধু তাই নয়,আমাকে অনুপ্রাণিত করেছেন। এমনি করেই মানবকল্যানে মানুষের সুখে দুঃখে সবসময় পাশে থাকতে চাই।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD