1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

অসহায় ও কর্মহীনদের পাশে আলোর পথযাত্রী পাঠাগার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৬ মে, ২০২০
  • ২৭৬ পাঠক

নিজস্ব প্রতিনিধি । নরসিংদী প্রতিদিন- শনিবার, ১৬ মে ২০২০: নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও আলোর পথযাত্রী পাঠাগারের মাননীয় প্রধান উপদেষ্টা আলহাজ্ব নজরুল ইসলাম বাবুর নির্দেশনায় আরও একশ’ পরিবারকে খাদ্য সামগ্রী দিয়েছে আলোর পথযাত্রী পাঠাগার। শনিবার সকালে আলোর পথযাত্রী পাঠাগার কার্য়ালয়ে করোনাভাইরাস মোকাবেলায় মানবিক সহায়তা কর্মসূচী হিসেবে হতদরিদ্র ও কর্মহীন অসহায় পরিবারের মাঝে এসব শুভেচ্ছা উপহার হিসেবে খাবার সামগ্রী বিতরণ করা হয়। আড়াইহাজার পৌরসভার মেয়র আলহাজ্ব সুন্দর আলী এসব হতদরিদ্র ও কর্মহীন অসহায় পরিবারের মাঝে এসব খাবার বিতরণ করেন। খাবার সামগ্রী হিসেবে চাল, ডাল, তেল, আলু, লবনসহ নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী প্রদান করা হয়। এনিয়ে আলোর পথযাত্রী পাঠাগার সাড়ে তিনশ’ পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করেছে।
এসময় উপস্থিত ছিলেন, আলোর পথযাত্রী পাঠাগারের প্রতিষ্ঠাতা সফুরউদ্দিন প্রভাত, ব্রাহ্মন্দী ইউনিয়ের ১নং ওয়ার্ডের আওয়ামীলীগ সভাপতি আমির হোসেন, আতাদী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ওয়াহেদ মিয়া প্রমুখ।

আড়াইহাজার পৌরসভার মেয়র আলহাজ্ব সুন্দর আলী বলেন, মাননীয় সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম বাবুর নির্দেশনায় প্রশাসন, জনপ্রতিনিধিসহ বিভিন্ন সামাজিক -সাংস্কৃতিক সংগঠন আজ অসহায়দের পাশে দাড়িয়েছে। আলোর পথযাত্রী পাঠাগারও তাদের মধ্যে অন্যতম। এ পাঠাগারটি প্রতিষ্ঠালগ্ন থেকে মাননীয় সাংসদের নির্দেশক্রমে সমাজ সংস্কারের পাশাপাশি অসহায় ও কর্মহীনদের পাশে থেকে যে দৃষ্টান্ত স্থাপন করেছে তা অন্যদের অনুপ্রানিত করবে বলে আমি বিশ্বাস করি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD