বৃহস্পতিবার | ৪ঠা জুন, ২০২০ ইং |

সাবেক ভিপি নাঈম আহম্মেদের ব্যক্তিগত উদ্যোগে ত্রান বিতরণ

নিজস্ব প্রতিনিধি | নরসিংদী প্রতিদিন- শুক্ববার, ২২মে ২০২০: নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবুর নির্দেশে আড়াইহাজার উপজেলার ঐতিহ্যবাগী বিদ্যাপীঠ সরকারি সফর আলী কলেজের সাবেক ভিপি ও এটুজেড হাসপাতালের চেয়ারম্যান নাঈম আহম্মেদ মোল্লা  ব্যক্তিগত উদ্যোগে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগী বিতরণ করেছেন। বৃহস্পতিবার কলেজ মাঠে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন  মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু। এসময় উপস্থিত ছিলেন আড়াইহাজার পৌর মেয়র আলহাজ্ব সুন্দর আলী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইয়া প্রমুখ।

 

না্ঈম আহম্মেদ মোল্লা জানান, মাননীয় সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম বাবু মহোদয়ের নির্দেশে করোনা মহামারিতে  যারা কর্মহীন ও অসহায় হয়ে পড়েছেন এরকম এক হাজার পরিবারের তালিকা করে আমার ব্যক্তিগত তহবিল খাবার সামগ্রী পৌছে দিচ্ছি।

সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম বাবু বলেন, করোনা মহামারিতে নাঈম আহম্মেদ মোল্লার মত সাবেক বর্তমান ছাত্রনেতারা অসহায় মানুষের পাশে দাড়িয়েছে। ই্নশাল্লাহ করোনা যুদ্ধ মোকাবেলা করে আমরা আবার স্বাভাবিক অবস্থায় ফিরে আসবো। এসময় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলকে আহ্বান জানান।

follow and like us:
0

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা