শনিবার | ৪ঠা জুলাই, ২০২০ ইং |

টিউমারে আক্রান্ত অর্পিতার চিকিৎসার খরচ দিলেন এমপি তামান্না নুসরাত বুবলী

মোঃ নাহিদ প্রধান | নরসিংদী প্রতিদিন
-মঙ্গলবার-২ই জুন ২০২০: হাসিমাখা মুখে খেলাধুলা আর লেখাপড়া নিয়ে বেস্তময় সময় পার করার বিপরীতে বিষন্নতার ছাপ নিয়ে কোনোমতে বেঁচে থাকার প্রানপন আকুতি জানিয়ে যাচ্ছে কোমলমতি শিশু অর্পিতা (১০)।

পিতা-হারা এতিম নিষ্পাপ অর্পিতার টিউমারে আক্রান্তের খবর কিছুদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের পরে তা চোখে পড়ে নরসিংদীর মাটি ও মানুষের নেতা প্রয়াত মেয়র জনবন্ধু লোকমান হোসেন এর সহধর্মিণী ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য তামান্না নুসরাত বুবলী এমপি মহোদয়ের।

পরে মঙ্গলবার (২ জুন) সকালে নরসিংদী সদরের হাজীপুর (১ নং ওর্য়াডে) অর্পিতার বাসায় ওনার প্রতিনিধির মাধ্যমে চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা করেন।

এসময় “আমরা হাজীপুর ইউনিয়ন বাসী” সংগঠনের এডমিন আপেল সরকার বলেন,নরসিংদীর গনমানুষের নেতা সাবেক জনপ্রিয় পৌরমেয়র শহীদ জনবন্ধু লোকমান হোসেনের সহধর্মিনী ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য তামান্না নুসরাত বুবলী মহোদয় আমাদের ফেসবুক পোস্ট দেখে আমার সাথে যোগাযোগ করে অর্পিতার ব্যাপারে,কোমলমতী এতিম দরিদ্র শিশুটির অসুস্থতার কথা শুনে ওনি সমবেদনা জানান এবং চিকিৎসার জন্যে পরামর্শ দেন তারই ধারাবাহিকতায় আজকে ওনার প্রতিনিধি হিসেবে জেলা যুবলীগের কার্যকরী সদস্য এরশাদ মিয়া এবং আমাকে অর্পিতার বাসায় পাঠান, খোঁজ খবর নেন ও আর্থিক সহযোগিতা করেন,তাছাড়া পাশে থাকার আশ্বাস দেন। আমরা হাজীপুর ইউনিয়ন বাসী সংগঠন এর পক্ষ থেকে অর্পিতার পাশে থাকার জন্য মানবিক নেত্রী তামান্না নুসরাত বুবলী মহোদয় কে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি ।

উল্লেখ্য: হাজীপুরের সামাজিক সংগঠন “আমরা হাজীপুর ইউনিয়ন বাসী” সংগঠনের পক্ষ থেকে অর্পিতার চিকিৎসার উদ্যোগ নেওয়া হয়েছে।

follow and like us:
0

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা