1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০২:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
উন্নয়ন কাজে মেয়র কামরুজ্জামানের ভূমিকা প্রশংসনীয়: ঢাকা বিভাগীয় কমিশনার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে এমপি বুবলী’র শুভেচ্ছা বার্তা রাষ্ট্রায়ত্ত চিনিকল বন্ধ কিংবা শ্রমিক ছাঁটাইয়ের কোনো পরিকল্পনা নেই: শিল্পমন্ত্রী মেয়র কামরুজ্জামানের উদ্যোগে নরসিংদীতে বঙ্গবন্ধুর ‘সর্ববৃহৎ’ তর্জনী ভাস্কর্য (ভিডিও) মেহেরপাড়া ইউনিয়নে উন্নয়ন ও পরিকল্পনা সভা শাহেদের অস্ত্র মামলার রায় কাল নরসিংদীতে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন ঢাকা বিভাগীয় কমিশনার উত্তপ্ত নারায়ণগঞ্জ, নগরীতে ১৪৪ ধারা জারি বকেয়া ১৫০ কোটি, মাঠে কঠোর ডিএনসিসি আইনজীবী ইউনুছ আলী আকন্দকে আইনজীবী পেশা থেকে অব্যাহতি



নরসিংদীতে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

রিপোর্টারের নাম
  • প্রকাশিত বুধবার, ৩ জুন, ২০২০

মোঃ নাহিদ প্রধান | নরসিংদী প্রতিদিন
-বুধবার-৩ই জুন ২০২০: নরসিংদীর জেলা হাসপাতালের আইসোলেশন বিভাগে শ্বাসকষ্ট জনিত কারণেভর্তি হওয়া নূরে আলম খন্দকার (৩৮) নামে এক রোগীর মৃত্যু হয়েছে। মৃত্যু ব্যক্তি নরসিংদী সদরের বাসাইল এলাকার আব্দুর রহমান খন্দকারের ছেলে।

বুধবার (০৩ জুন) সকালে শ্বাসকষ্টে তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন কোভিড ডেডিকেটেড জেলা করোনা হাসপাতালের আবাসিক মেডিকেল চিকিৎসক ড. এম এন মিজানুর রহমান।

তিনি জানান,নূরে আলম খন্দকার গত ৫/৬ দিন ধরেই জ্বর, ঠাণ্ডা,শ্বাসকষ্টে ভুগছিলেন৷ তার অবস্থার অবনতি হলে মঙ্গলবার বিকেলে তাকে জেলা হাসপাতালে নিয়ে আসা হলে বিশেষজ্ঞ চিকিৎসকরা তাকে ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বললেও পরিবারের পক্ষ থেকে তাকে সেখানে নিয়ে যাওয়া হয়নি। পরে শ্বাসকষ্ট আরো বেড়ে গেলে সকাল ৮ টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

follow and like us:
0
আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান