শুক্রবার | ৩রা জুলাই, ২০২০ ইং |

বিনোদন ডেস্ক | নরসিংদী প্রতিদিন
-শনিবার-৬ জুন ২০২০:‘জান তেরে নাম’ ছবি দিয়ে হিন্দি সিনেমায় অভিষেক ঘটে বলিউডের জনপ্রিয় অভিনেতা রনিত রায়ের। এরপর কাজ করেন তামিল, তেলেগু, বাংলা সিনেমায়। তবে তিনি তুমুল জনপ্রিয়তা পেয়েছেন ‘আদালত’ ধারাবাহিক দিয়ে কেডি পাঠক হিসেবে।

সম্প্রতি ই-টাইমসের সঙ্গে একটি এক্সক্লুসিভ সাক্ষাৎকারে তিনি জানান, সুপারহিট ছবি উপহার দেওয়ার পরেও ৬ মাস কোনো কাজ পাননি তিনি।

রনিত রায় জানান, ‘নিজেকে শেষ করে দেওয়া কোনো সমাধান নয়। ১৯৯২ সালে আমার প্রথম ছবি ‘জান তেরে নাম’ মুক্তি পেয়েছিল। ছবিটি সুপার হিট হয়। আজকালকার দিনের ১০০ কোটি টাকার ছবি। প্রথম ছবি এই স্তরের ছিল। তারপর আচমকাই ৬ মাস কোনো কাজ পাইনি।

তিনি আরও বলেন, ‘প্রায় ৪ বছর আমি বাড়িতে বসে ছিলাম। আমার একটা ছোট গাড়ি ছিল কিন্তু পেট্রোল ভড়ানোর টাকা ছিল না। আমি আমার বাড়ি পর্যন্ত হেঁটে যেতাম। সেখানে গিয়েই খেতাম। সিলভার জুবিলি ফিল্মে কাজ করার পরও আমার কাছে কোনো টাকা ছিল না। আমি কিন্তু মেরে ফেলিনি নিজেকে। আমি কাউকে বিচার করছি না। প্রত্যেকে জীবনে আর্থিক সংকটের সম্মুখীন হয় কখনও না কখনো। কিন্তু কখনো ভেঙে পড়িনি। আর কখনোই নিজের জীবন শেষ করে দেওয়া কোনো সমাধান হতে পারে না।’

follow and like us:
0

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা