1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে টাইফয়েড জ্বরে মৃত্যুবরনকারী এক নারীর সৎকার করতে এগিয়ে আসেনি কেউ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৮ জুন, ২০২০
  • ২০১ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
-সোমবার-৮ জুন ২০২০: নরসিংদীতে করোনা আক্রান্ত বা উপসর্গ নয় টাইফয়েড জ্বরে মৃত্যুবরনকারী সন্ধ্যা রানী দাস (৫০) নামে এক নারীর সৎকার করতে এগিয়ে আসেনি কেউ। আজ সোমবার সকাল ৬টায় বানিয়াছলের নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন তিনি।
স্থানীয় পৌর কাউন্সিলর এর সহযোগীতায় কুইক রেসপন্স টিমের মাধ্যমে দাহ করে সৎকার কাজ সম্পন্ন করা হয়েছে।
জানাযায়,সন্ধ্যা রানী দাস দীর্ঘদিন যাবৎ টাইফয়েড জ¦রে ভুগছেন। সোমবার সকালে নরসিংদী পৌর এলাকার বানিয়াছলে নিজ বাড়ীতে মারা যান। করোনা আতংকে তার সৎকার করার জন্য আত্বীয়-স্বজন ও প্রতিবেশীরা কেউ এগিয়ে আসেনি। সংবাদ পেয়ে পৌর কাউন্সিলর দিদার হোসেন ফটু উপজেলা কুইক রেসপন্স টিমকে অবহিত করেন। পরে কুইক রেসপন্স টিমের আহ্বায়ক ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো: শাহ আলম মিয়া নরসিংদীর দত্তপাড়া শশ্মানঘাটে মৃত নারীর অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন করেন।
এসময় কুইক রেসপন্স টিমকে সহযোগীতা করে উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রইছ আল রেজোয়ান,নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস, পৌর কাউন্সিলর দিদার হোসেন ফটুসহ ফায়ার সার্ভিসের সদস্যবৃন্দ।

এদিকে করোনা উপসর্গ নিয়ে গত ২৪ ঘন্টায় নরসিংদীতে ৪ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ৩ জন নারী ও ১ জন পুরুষ। জেলা করোনা প্রতিরোধ কুইক রেসপন্স টিমের আহবায়ক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নরসিংদী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহ আলম মিয়া এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, নরসিংদী বাজারের ব্যবসায়ী শংকর সাহার স্ত্রী কাজল রানী সাহা (৫৭), বানিয়াছল মহল্লার সন্ধ্যা রানী দাস (৫০), শহরের হেমেন্দ্র সাহার মোড়স্থ বিডি কমার্শিয়াল নামক ব্যবসায়ী প্রতিষ্ঠানের মালিক নাজমুল কবির (৫৫) ও মাধবদীর আজিজুল বেগম (৪৫)।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD