1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০২:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
উন্নয়ন কাজে মেয়র কামরুজ্জামানের ভূমিকা প্রশংসনীয়: ঢাকা বিভাগীয় কমিশনার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে এমপি বুবলী’র শুভেচ্ছা বার্তা রাষ্ট্রায়ত্ত চিনিকল বন্ধ কিংবা শ্রমিক ছাঁটাইয়ের কোনো পরিকল্পনা নেই: শিল্পমন্ত্রী মেয়র কামরুজ্জামানের উদ্যোগে নরসিংদীতে বঙ্গবন্ধুর ‘সর্ববৃহৎ’ তর্জনী ভাস্কর্য (ভিডিও) মেহেরপাড়া ইউনিয়নে উন্নয়ন ও পরিকল্পনা সভা শাহেদের অস্ত্র মামলার রায় কাল নরসিংদীতে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন ঢাকা বিভাগীয় কমিশনার উত্তপ্ত নারায়ণগঞ্জ, নগরীতে ১৪৪ ধারা জারি বকেয়া ১৫০ কোটি, মাঠে কঠোর ডিএনসিসি আইনজীবী ইউনুছ আলী আকন্দকে আইনজীবী পেশা থেকে অব্যাহতি



মনোহরদীতে করোনা উপসর্গ নিয়ে দলিল লেখকের মৃত্যু

রিপোর্টারের নাম
  • প্রকাশিত শনিবার, ১৩ জুন, ২০২০

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
-শনিবার-১৩ জুন ২০২০: নরসিংদী জেলার মনোহরদী উপজেলায় করোনা উপসর্গ নিয়ে নান্নু মিয়া (৩৫) নামে এক দলিল লেখকের মৃত্যু হয়েছে। শনিবার (১৩ জুন) সকালে মনোহরদী পৌরসভার ৪ নং ওয়ার্ডের নিজ বাড়িতে তিনি মৃত্যুবরণ করেন। নিহত নান্নু মিয়া মনোহরদী পৌরসভার ৪ নং ওয়ার্ডের আবুল হোসেনের ছেলে। তিনি মনোহরদী সাব রেজিস্টার অফিসে দলিল লেখকের কাজ করতেন।

এদিকে জেলায় নতুন করে ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মোট আক্রান্ত ৯৬৬ জন। আর মারা গেছে ১৫ জন। শনিবার সকালে নরসিংদীর সিভিল সার্জন ডা. ইব্রাহিম টিটন এ তথ্য নিশ্চিত করেছেন।

মনোহরদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাশেদুল ইসলাম বলেন,নিহত নান্নু মিয়ার গত কয়েকদিন ধরে জ্বর, ঠান্ডা ও কাশি ছিলো। বাড়িতে চিকিৎসা নেয়ার পর ও ভালো না হওয়ায় এবং করোনা উপসর্গ থাকায় গত বুধবার তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়ে যান। আজ সকালে তিনি বাড়িতে মৃত্যুবরণ করেন। করোনা উপসর্গ থাকায় ও ফলাফল না আসায় উপজেলা করোনা কুইক রেসপন্স টিমের মাধ্যমে স্বাস্থ্য বিধি মেনে জানাজা শেষে দাফন করা হবে।

follow and like us:
0
আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান