শনিবার | ৪ঠা জুলাই, ২০২০ ইং |

নরসিংদীতে করোনায় সিভিল সার্জন অফিসের পরিসংখ্যানবিদের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
-সোমবার-১৫ জুন ২০২০: করোনা থেকে সুস্থ হওয়ার পর আবারও করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন নরসিংদী সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ আব্দুল মতিন (৫৯)। সোমবার (১৫ জুন) সকাল ৮টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে নরসিংদীতে করোনায় মৃত্যুর সংখ্যা দাড়িয়েছে ১৮ জনে। নরসিংদীর সিভিল সার্জন ডা.মোহাম্মদ ইব্রাহিম টিটন তার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন ও তার সহকর্মীরা জানান, করোনা উপসর্গ না থাকলেও গত এপ্রিলে প্রথম করোনা পজিটিভ শনাক্ত হয় আব্দুল মতিনের। এরপর পুণরায় পরীক্ষায় তার করোনা নেগেটিভ আসে। পরবর্তীতে তিনি অফিসে দায়িত্ব পালন শুরু করেন। কয়েকদিন আগে থেকে তার জ্বর, শ্বাসকষ্ট, কাশি, গলা ব্যথাসহ বিভিন্ন উপসর্গ দেখা দিলে তাকে করোনা ডেডিকেটেড নরসিংদী জেলা হাসপাতালে নেয়া হয়। সেখানকার চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। গত ১০ জুন থেকে আব্দুল মতিন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। নমুনা পরীক্ষায় রবিবার (১৪ জুন) তার করোনা পজেটিভ শনাক্ত হয়। চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তার মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন মেয়ে ও এক ছেলে রেখে গেছেন।

কুইক রেসপন্স টিমের আহবায়ক ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শাহ আলম মিয়া জানান, আজ বিকেলে নরসিংদীর বাসাইল এলাকার জানাজা শেষে কুইক রেসপন্স টিমের উপস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে করোনায় মৃত ব্যক্তির দাফন সম্পন্ন করা হবে

follow and like us:
0

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা