1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় সিগারেট চুরিকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ১০

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ২১৫ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
-মঙ্গলবার-১৬ জুন ২০২০: নরসিংদীর রায়পুরার আদিয়াবাদে সিগারেট চুরিকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৩জন গুরুতর আহতসহ প্রায় ১০জন আহত হয়েছে। গুরুতর আহত ৩জনকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার রাতে রায়পুরার আদিয়াবাদ দক্ষিণ পূর্বপাড়ায় এই ঘটনা ঘটে। গুরুতর আহতরা হলেন, আদিয়াবাদ দক্ষিণ পূর্বপাড়ার আঙ্গুর মিয়ার ছেলে শিপন মিয়া(৩০), খোরশেদ মিয়ার ছেলে আল-আমিন মিয়া ও মৃত. আব্দুল হাসিমের ছেলে আলী হোসেন (৪৫)। বাকীরা বিভিন্ন জায়গায় প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে যান। এই ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনার পর আজকে পর্যন্ত থানায় কোন মামলা বা কোন অভিযোগ দেয়নি কোন পক্ষ।

আহতদের স্বজনরা জানান, কিছুদিন পূর্বে স্থানীয় আঙ্গুর মিয়ার দোকান থেকে ১০প্যাকেট সিগারেট চুরি হয়। এই ঘটনায় স্থানীয় শের আলীকে দোষারোপ করা হয়। এই ব্যাপারে স্থানীয় এটি মীমাংশা করা হয়। মীমাংশা হলেও এই বিষয়টি নিয়ে শনিবার রাতে ওই দোকানের সামনে কয়েকজনের সাথে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে ওই এলাকার খোকা মিয়া, রাজু মিয়া, শের আলী, শাহ কামাল, রাসেল, নাইম মিয়া, এমরান, আরমান, আকরাম, দেলু মিয়া, জমির আলী, আফাজ উদ্দিন, আলকাছ মিয়া, আতাবর মিয়া ও অজ্ঞাত ৪/৫জন মিলে আঙ্গুর মিয়ার দোকানে হামলা চালায়। এসময় তার দোকান থেকে ১লক্ষ ৪০হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এসময় আতাবর মিয়ার নির্দেশে দোকানে থাকা আঙ্গুর মিয়ার ছেলে শিপন মিয়াকে ধরে নিয়ে মারধর করে রক্তাক্ত জখম করে শাহ কামালের বাড়িতে আটকে রাখে। এই ঘটনার পর শিপনের স্বজনরা তাকে উদ্ধার করতে গেলে প্রতিপক্ষের হামলায় ৩জন গুরুতর আহতসহ ১০জন আহত হয়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আদিয়াবাদ ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য মো. নওশের আলম বলেন, এই ঘটনার বিষয়ে প্যানেল চেয়ারম্যানকে সাথে নিয়ে কয়েকবার সমাধানের চেষ্টা করেছি। কোন কাজ হয়নি। ওই এলাকার মুক্তিযোদ্ধা আলাউদ্দিন, তার ছেলে শাহ কামাল, তার মেয়ে শাহীনূরসহ একটি গ্রুপ এলাকায় প্রায়ই বিশৃঙ্খলা সৃষ্টি করে। আমরা এর আগেও কয়েকবার এদের বিচার করেছি। অনেক খারাপ প্রকৃতির মানুষ এরা।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির বলেন, এই ঘটনায় আজকে পর্যন্ত কোন পক্ষই থানায় কোন মামলা বা অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেয়া হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD