শুক্রবার | ৩রা জুলাই, ২০২০ ইং |

নিউজ ডেস্ক | নরসিংদী প্রতিদিন-শনিবার-২০ জুন ২০২০: নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সফলতম অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তোজা।

আগের দুইদিন জ্বর,গা ব্যথা ও মাথা ব্যথা থাকার পর গতকাল শুক্রবার মাশরাফির করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়। শনিবার পরীক্ষার ফলাফলে তার করোনা পজিটিভ আসে।

এর আগেই করোনায় আক্রান্ত হয়েছেন মাশরাফির শ্বাশুড়ি ও স্ত্রীর বোন। তারা ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তবে মাশরাফি নিজে তাদের সংস্পর্শে আসেননি। তিনি অন্য কোনওভাবে আক্রান্ত হয়েছেন।

দেশজুড়ে চলমান করোনা পরিস্থিতিতে নির্বাচনী এলাকার অসহায়-দুঃস্থ মানুষদের পাশে দাঁড়াতে সম্প্রতি দুই দফায় নড়াইলে গিয়েছিলেন মাশরাফি। নড়াইল থেকে ঢাকায় ফিরে আলাদা বাসায় স্বাস্থ্যবিধি মেনেই হোম কোয়ারেন্টাইনে ছিলেন প্রায় ২ সপ্তাহ। এরপর থেকেই পরিবারের সঙ্গে এক বাসায় থাকছেন তিনি। এরমধ্যে বাইরেও তার যাতায়াত ছিল না খুব। তবু করোনায় আক্রান্ত হওয়া থেকে রক্ষা পেলেন না ম্যাশ।

পরিবারের সদস্যরা জানিয়েছেন,মাশরাফি আপাতত বাসাতেই আইসোলেশনে আছেন। জ্বর ও গা ব্যথা ছাড়া আর কোনও সমস্যা নেই।

নড়াইলকে করোনামুক্ত করার যুদ্ধে নিজের ক্রিকেট সত্তার বাইরে একজন জনপ্রতিনিধি হিসেবে সামনে থেকেই লড়াই করছিলেন মাশরাফি। কিন্তু তার করোনায় আক্রান্ত হওয়ার খবর নিশ্চিতভাবেই দেশের কোটি কোটি ক্রিকেটভক্তের হৃদয় কাঁপিয়ে দেবে।

follow and like us:
0

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা