শুক্রবার | ৩রা জুলাই, ২০২০ ইং |

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
সোমবার,২৯ জুন ২০২০: নরসিংদীতে সাতাশ হাজার পিস ইয়াবা বড়িসহ চার জনকে আটক করেছে পুলিশ। সোমবার (২৯ জুন) দুপুরে নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম এক সংবাদ সম্মলনের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান।

নরসিংদী জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক (নিঃ) ও মিডিয়া সমন্বয়ক রুপণ কুমার সরকার পিপিএম স্বাক্ষরিত এক প্রেস লিস্টে আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোরে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহম্মেদ’র নেতৃত্বে নরসিংদী মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন্স) তোফাজ্জল হোসেন, এসআই এম নঈমুল ইসলাম মোস্তাক,এসআই ফয়জুল হাকিম,এএসআই দীপক কুমার সরকার সহ নরসিংদী মডেল থানাধীন ঢাকা সিলেট মহাসড়কের মোল্লা স্পিনিং মিলস্ সংলগ্ন ভাগদী এলাকা হতে একটি মাইক্রোবাসে সাউন্ড বক্সের ভিতর করে পাচারের সময় একাশি লাক্ষ টাকার, ২৭,০০০ (সাতাশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ চার জনকে আটক করেন।

আটককৃত আসামীরা হলো মাদকের মূল হোতা সিলেট জেলার বিশ্বনাথ থানার পাঠাকুইন গ্রামের মৃত জাবেদ আলী ছেলে আজির উদ্দিন (২৭), তার সহকারী একই থানার মুফতীরগাও গ্রামের সানুর আলীর ছেলে মিনার (২১), মাইক্রোবাসের ড্রাইভার মোগলাবাজার থানার মাইজবাগ গ্রামের নূর মিয়ার ছেলে আজাদ মিয়া (৩৪) ও একই থানার শেখপাড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে নোমান আহম্মেদ বকুল (৩২) তারা চারজন মাদক চালান পাচারের লক্ষ্যে সিলেট হতে হবিগঞ্জ, ব্রাহ্মনবাড়ীয়া,কিশোরগঞ্জ হয়ে নরসিংদী নিয়ে আসতেছিল। এসময় একটি মাইক্রোবাস,সাতটা মোবাইল সেট ও একটি সাউন্ডবক্স জব্দ করা হয়। এ ঘটনায় নরসিংদী মডেল থানায় আটক চারজনের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

follow and like us:
0

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা