1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে স্বেচ্ছাসেবকলীগ নেতার উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১ জুলাই, ২০২০
  • ২১৮ পাঠক

মোমেন খান | নরসিংদী প্রতিদিন
-বুধবার-১ জুলাই ২০২০: করোনা পরিস্থিতি মোকাবিলায় ডাক্তার ও নার্সদের সুরক্ষা নিশ্চিত করতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ বিষয়ক সম্পাদক শিবপুরের কৃতীসন্তান আ ফ ম মাহাবুবুল হাসান মাহাবুব এর ব্যক্তিগত উদ্যোগে কভিড ডেডিকেটেড ১০০ শয্যা বিশিষ্ট নরসিংদী জেলা হাসপাতালে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার হিসেবে প্রদান করেছেন। মঙ্গলবার (৩০ জুন) দুপুরে হাসপাতালের আরএমও ডা: আ ন ম মিজানুর রহমান এর নিকট এসব সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন। স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে পিপিই, ফেইজ শিল্ড,সু কভার,গ্লাভস ও হ্যান্ড স্যানিটাইজার।

দেশে করোনা সংকটের শুরু থেকেই আফম মাহাবুবুল হাসান মাহাবুব ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ সহ স্বাস্থ্য সচেতনতা মূলক বিভিন্ন প্রচারণা চালিয়ে আসছেন। এরই ধারাবাহিকতায় শিবপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রায় ১ হাজার ৫ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, শিবপুর উপজেলা প্রানি সম্পদ কর্মকর্তার কার্যালয়ে ও শিবপুর উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয়ে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) উপহার হিসেবে প্রদান করেছেন। এছাড়াও ঢাকায় কৃষিবিদ ইন্সটিটিউটের কর্মকর্তা কর্মচারীদে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) প্রদান করেছেন।

মাহাবুবুল হাসান মাহাবুব জানান,মাঠ পর্যায়ের জরুরী সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ও ডাক্তার-নার্সদের স্বাস্থ্য সুরক্ষার কথা বিবেচনা করে জেলা ও উপজেলা পর্যায়ে আমার ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন সুরক্ষা সরঞ্জাম বিতরণ করেছি । পাশাপাশি শিবপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রায় ১ হাজার ৫ শত দরিদ্র জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ পৌছে দিয়েছি। বৈশ্বয়িক এ করোনা মহামারিতে সকলের সহযোগীতা ও সচেতনতার মাধ্যমে মহান আল্লাহ আমাদের রক্ষা করবেন। আমি শিবপুরবাসীর সহযোগীতায় কিছু করতে পেরে মহান রাব্বুল আলামিনের নিকট শোকরিয়া আদায়ের করছি। তবে সাধ্যানুযায়ী এ চেষ্টা আব্যাহত রাখব।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD