1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ২২০ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
-বৃহস্পতিবার-৯ জুলাই ২০২০: নরসিংদীর রায়পুরা উপজেলার শতদল হাইস্কুল মাঠে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৯ জুলাই) বিকেলে শ্রীনিধি বাজার কমিটির উদ্যোগে এই ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধন করেন চাঁন্দের কান্দি ইউপি চেয়ারম্যান মোঃ খোরশেদ আলম মিঠু। এসময় তিনি বলেন,মাদক,দুর্নীতি ও সন্ত্রাস প্রতিরোধে সমন্বিত এবং সম্মিলিত উদ্যোগেরও কোনো বিকল্প নেই। দেশে উন্নয়ন হচ্ছে একথা সত্য। তবে মাদক এবং দুর্নীতি নির্মূল না করে উন্নয়ন করলে তা টেকসই নাও হতে পারে বলে তিনি মন্তব্য করেন। তিনি যুবকদের উদ্দেশ্যে বলেন, আসুন আমরা মাদককে না বলি,আমরা দুর্নীতিকে না বলি,আমরা আমাদের মেধা ও মননের সর্বোচ্চ বিকাশ সাধন করি। আগামী দিনের সুন্দর বাংলাদেশের নেতৃত্ব প্রদানের সক্ষমতা অর্জন করি। এই হোক আজকের অঙ্গীকার।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁন্দের কান্দি ইউনিয়ন আ.লীগের যুগ্ন সম্পাদক ও ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ তালেব হোসেন,বিশিষ্ট দানবীর ও সমাজসেবক চঞ্চল,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফয়জুল্লাহ্ খন্দকার মিন্টু, মোছলেম মেম্বার,মানিক ডাক্তার, কামাল হোসেন,বিল্লাল হোসেন,সাদ্দাম হোসেন ও রাহাদ গাজী প্রমুখ।

ফাইনাল খেলায় শ্রীনিধি বাজার কমিটি একাদশ বনাম শ্রীনিধি স্টেশন একাদশ দল অংশ নেয়। খেলায় শ্রীনিধি বাজার কমিটি একাদশকে ৪-২ গোলে হারিয়ে চ্যাপিয়ন হয় শ্রীনিধি স্টেশন একাদশ দল।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD