1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নতুন সাজে সাজবে নরসিংদী জেলা ছাত্রলীগ- নব-নির্বাচিত সভাপতি মিন্টু

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ১৯৫ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
রবিবার-১৯ জুলাই ২০২০: প্রায় একবছর পর নরসিংদী জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ সভাপতি হিসেবে হাসিবুল হাসান মিন্টুর নাম ঘোষনা করা হয়। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ ঘোষনা করেন। নব-নির্বাচিত সভাপতি মিন্টুর সাথে কথা হলে তিনি নরসিংদী প্রতিদিনকে জানান,ছাত্রলীগকর্মীরা মুজিব সৈনিক যারা মানবিক ও স্বচ্ছতার সাথে কাজ করে বেড়ায়। আর শিক্ষা শান্তি প্রগতি ছাত্রলীগের মূলনীতি তা ধরে রাখতে নরসিংদী জেলা ছাত্রলীগ সাজবে নতুন সাজে।
মুজিব শতবর্ষ উপলক্ষ্যে নরসিংদীর বিভিন্ন উপজেলার প্রত্যন্ত গ্রাম গুলোতে প্রকৃতির সবুজ ছোঁয়া বৃদ্ধি করার লক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় তিনমাস ব্যাপী বৃক্ষরোপন কর্মসূচী হাতে নেয়া হয়েছে। নরসিংদী জেলা ছাত্রলীগ কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে রয়েছে আহসানুল ইসলাম রিমন।
সাবেক সভাপতি ইসহাক খলিল বাবু নরসিংদী প্রতিদিনকে জানান, বঙ্গবন্ধুর আদর্শে গড়া সৈনিক হিসেবে যতদিন ছাত্রলীগে ছিলেন ততদিন সংগঠনকে আকড়ে ধরে রেখে ছিলেন, এখন বয়স ৩২ এর উপরে। নরসিংদী জেলা ছাত্রলীগের সফলতা কামনা করে নব-নির্বাচিত সভাপতি মিন্টুকে অভিনন্দন জানান বাবু।
উল্লেখ্য গত শুক্রবার (১৭ জুলাই) এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়ছে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার নিমিত্তে হাসিবুল হাসান মিন্টুকে (ভারপ্রাপ্ত সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ,নরসিংদী জেলা শাখা) কে বাংলাদেশ ছাত্রলীগ, নরসিংদী জেলা শাখার সভাপতি হিসেবে দায়িত্ব প্রদান করা হলো।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD