1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে জেলা প্রশাসন এর উদ্যোগে ভ্রাম্যমাণ আদালত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ১৭২ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার ০৬ আগস্ট ২০২০:
নরসিংদীতে ঈদ কেন্দ্র করে অপসাংস্কৃতিক কর্মকান্ড, অধিক জনসমাগম ও কোভিড-১৯ সংক্রমন রোধে জেলা প্রশাসন এর উদ্যোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে।
বুধবার (০৫ আগস্ট) বিকেলে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এর নির্দেশনায় নরসিংদী সদরের নাগরিয়াকান্দি শেখ হাসিনা সেতু ও সংলগ্ন এলাকায় নরসিংদী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. শাহ আলম মিয়া, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. শাহরুখ খান, ও সারোয়ার রাব্বী সনেট এর নেতৃত্বে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।
এসময় মাস্ক পরিধান ও স্বাস্থ্য বিধি প্রতিপালন নিশ্চিত করতে মানুষকে সচেতনতা ও জরিমানা করা হয়েছে। উঠতি বয়সের যুবকদের লাইসেন্সবিহীন মোটর বাইক নিয়ে বাইক রেসিং নিষিদ্ধকরণ ও আইনের আওতায় এনে জরিমানা করা হয়েছে। নৌ-যানে সাউন্ড বক্স বাজিয়ে বখাটেপনা নিষিদ্ধকরণ ও অপ্রয়োজনীয়ভাবে ব্রিজে গণজামায়েত নিষিদ্ধ করা হয়। নদীর কূল ঘেষে অবৈধ ভাসমান কেন দোকান বসা যাবেনা। সন্ধ্যার পরে ব্রিজের দুই প্রান্ত সংলগ্ন হোটেল, রেস্টুরেন্ট ও ব্রিজ সংলগ্ন রাস্তার দুইপাশে সাউন্ডবক্স বাজিয়ে নাচ -গান করা যাবেনা।
সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. শাহ আলম মিয়া জানান, মঙ্গলবার (৪ আগস্ট) বিকেলে ব্রিজ সংলগ্ন এলাকায় উঠতি বয়সের ছেলেদের বখাটেপনায় লিপ্ত দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়। পবিত্র ঈদ-উল-আযহাকে উপলক্ষ করে ব্রিজ সংলগ্ন এলাকায় এধরণের জনসমাগম চলমান ছিল যা একইসাথে বিনোদনের নামে অপসংস্কৃতির প্রসার এবং করোনা ভাইরাসের সংক্রমণের জন্য অত্যন্ত ঝুঁকিপূর্ণ বিধায় এ মোবাইল কোর্ট পরিচালিত হয়। আমরা মাস্ক ও লাইসেন্সবিহীন মোটর বাইক চালকদের আইনের আওতায় এনে ১৮টি মামলায় মোট ৮ হাজার অর্থ দন্ড প্রদান করা হয়। জনস্বার্থে জেলা প্রশাসনের এ ধরণের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD