1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদী থানা প্রেস ক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
  • ২৩৬ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার, ০৭ আগস্ট ২০২০:
করোনা মহামারীর কারণে দীর্ঘদিনের শিথিলতার পর ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় অনুষ্ঠানে মাধবদী থানা প্রেস ক্লাবের সদস্যদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে সুন্দর একটি সময় পার হলো। বৃহস্পতিবার বাদ’মাগরিব রঙ্গন হলিডেজ কার্যালয়ে এ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। এতে থানা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক মানবজমিন প্রতিনিধি আল-আমিন সরকারের সভাপতিত্বে ও ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক খোলা কাগজের নরসিংদী জেলা প্রতিনিধি খন্দকার শাহিনের সঞ্চালনায় সংবাদ সংগ্রহ ও সমসাময়িক বিষয়ের উপর বক্তব্য রাখেন, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম এর জ্যেষ্ঠ প্রতিবেদক ও থানা প্রেস ক্লাবের সহ-সভাপতি ওবায়দুর রহমান মাসুম, গাজী টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক ও ক্লাবের সহ-সভাপতি তৌহিদুর রহমান, দৈনিক অধিকার’র নরসিংদী জেলা প্রতিনিধি ও ক্লাবের কোষাধ্যক্ষ মনিরুজ্জামান মনির, এশিয়ান টেলিভিশনের মাধবদী প্রতিনিধি ও ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ নুর আলম।

আরও বক্তব্য রাখেন, দৈনিক ভোরের পাতার মাধবদী প্রতিনিধি ও ক্লাবের প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল কুদ্দুছ, সাপ্তাহিক বর্তমান যোগাযোগ এর সহকারী সম্পাদক ও ক্লাবের আইন বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান মানিক, বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)’র সাংকেতিক সংবাদ উপস্থাপক ও ক্লাবের নির্বাহী সদস্য আরিফুল ইসলাম প্রমূখ। এছাড়াও এসময় উপস্থিত ছিলেন ক্লাবের দপ্তর সম্পাদক ও সাপ্তাহিক আচঁড় এর নরসিংদী জেলা প্রতিনিধি আওলাদ হোসেন, সাপ্তাহিক খোরাক এর নরসিংদী সদর প্রতিনিধি ও ক্লাবের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক রাকিবুল হাসান জয়, দৈনিক নরসিংদীর সারাদিন এর মাধবদী প্রতিনিধি ও ক্লাবের সাংস্কৃতিক সম্পাদক ছিদ্দিকুর রহমান ইমন, বর্তমানকণ্ঠ ডটকম এর সহকারী সম্পাদক কাজী মেহবুব ইয়াছিন সৃজন, দৈনিক ডেসটিনির মাধবদী প্রতিনিধি সাহিল সারোয়ার, দৈনিক দেশেরকণ্ঠ এর নরসিংদী জেলা প্রতিনিধি ডাক্তার আলাল,দৈনিক সংবাদ প্রতিদিন এর নিজস্ব প্রতিবেদক গোলাপ মিয়া প্রমূখ।

সভাপতি আল-আমিন বলেন- আজকাল ক্ষুদ্র স্বার্থের জন্য অনেক সাংবাদিকদেরই অন্যায়কারীদের পক্ষ নিতে দেখা যায়। যা খুবই দুঃখজন। এই গতানুগতিক ধারা থেকে আমাদের বের হয়ে আসতে হবে।
তিনি আরও বলেন, সাংবাদিকতা করতে হবে সমাজ ও দেশের মানুষের জন্য। কোন ব্যক্তি তোষামোদির জন্য নয়। একজন সাংবাদিক তার নিজের মধ্যে সততা ও সদিচ্ছা থাকলে তার দ্বারা সমাজের জন্য অনেক ভালো কিছু করা সম্ভব। যা একজন সাধারণ মানুষের দ্বারা কিছুতেই সম্ভব নয়।
মতবিনিময় শেষে সবার সম্মতিক্রমে নতুন তিনজন সদস্য অন্তর্ভুক্ত করা হয়। এরা হলেন: বিশিষ্ট লেখক ও দৈনিক প্রতিদিনের সংবাদ এর নরসিংদী জেলা প্রতিনিধি মুফতি ওবায়দুল্লাহ আহমেদ, মর্নিংসান ইন্টারন্যাশনাল স্কুল এড কলেজের অধ্যক্ষ ও দৈনিক মুক্তি ডাক এর নির্বাহী সম্পাদক এম. মাহামুদুল হাসান,নরসিংদী প্রতিদিন এর নিজস্ব প্রতিবেদক নাহিদ প্রধান।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD